বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫০

এমপিওভুক্ত হচ্ছেন ১৩১৮ শিক্ষক-কর্মচারী যে ৫টি বিষয় সহকর্মীদের কাছে প্রকাশ করবেন না ই-মেইল লেখার ক্ষেত্রে যে বিষয়গুলি খেয়াল রাখা দরকার ফিজ আরো ভালো হয়ে ফিরে আসবে : ওয়ালশ ভয়ংকর সুন্দর নিয়ে যা বললেন জয়া আহসান ফকিরহাটে অবিরাম বৃষ্টিতে অনেক বাড়ি, সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান এখন পানিতে নিমজ্জিত রয়েছে সিপিডিতে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ

শৈলকুপায় ট্রাকের ধাক্কায় আখ ব্যবসায়ী নিহত, আহত-২

download-1

এইচ.এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে :
ঝিনাইদহের শৈলকুপায় ট্রাকের ধাক্কায় জামাল উদ্দিন (৬০) নামে এক আখ ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছে আরো ২ জন। আহতরা হলো নজরুল ইসলাম (৫০) ও আব্দুর রাজ্জাক (৬০)। দূর্ঘটনাটি ঘটেছে রবিবার সকালে খুলনা-কুষ্টিয়া মহাসড়কের দুধসর ভূমিহীন নামক স্থানে ।
স্থানীয় সুত্রে জানা যায়, চন্ডিপুর গ্রামের জামাল ও নজরুল এবং ব্রাহীমপুর গ্রামের আব্দুর রাজ্জাক রবিবার সকালে মাগুরা থেকে করিমন যোগে আখ নিয়ে নিজ বাড়ী শৈলকুপায় আসছিল। সেসময় খুলনা-কুষ্টিয়া মহাসড়কের উপজেলার দুধসর ভূমিহীন নামক স্থানে পৌছলে পেছন থেকে একটি ট্রাক তাদের করিমনে ধাক্কা দেয়। এসময় জামাল, নজরুল ও রাজ্জাক ছিটকে পরে আহত হয়। পরে ন্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এরমধ্যে গুরুত্বর আহত জামাল উদ্দিনকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হলে সন্ধা ৭ টার দিকে তার মৃত্যু হয়।
শৈলকুপা থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ