সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪৪
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

শৈলকুপায় ট্রাকের ধাক্কায় আখ ব্যবসায়ী নিহত, আহত-২

download-1

এইচ.এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে :
ঝিনাইদহের শৈলকুপায় ট্রাকের ধাক্কায় জামাল উদ্দিন (৬০) নামে এক আখ ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছে আরো ২ জন। আহতরা হলো নজরুল ইসলাম (৫০) ও আব্দুর রাজ্জাক (৬০)। দূর্ঘটনাটি ঘটেছে রবিবার সকালে খুলনা-কুষ্টিয়া মহাসড়কের দুধসর ভূমিহীন নামক স্থানে ।
স্থানীয় সুত্রে জানা যায়, চন্ডিপুর গ্রামের জামাল ও নজরুল এবং ব্রাহীমপুর গ্রামের আব্দুর রাজ্জাক রবিবার সকালে মাগুরা থেকে করিমন যোগে আখ নিয়ে নিজ বাড়ী শৈলকুপায় আসছিল। সেসময় খুলনা-কুষ্টিয়া মহাসড়কের উপজেলার দুধসর ভূমিহীন নামক স্থানে পৌছলে পেছন থেকে একটি ট্রাক তাদের করিমনে ধাক্কা দেয়। এসময় জামাল, নজরুল ও রাজ্জাক ছিটকে পরে আহত হয়। পরে ন্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এরমধ্যে গুরুত্বর আহত জামাল উদ্দিনকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হলে সন্ধা ৭ টার দিকে তার মৃত্যু হয়।
শৈলকুপা থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ