শুক্রবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:১৩
জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই পাঁচবিবিতে দুই পরীক্ষার্থীর ভ্রাম্যমান আদালতে ২ বছর সাজা নড়াইলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে লাখো মোমবাতি প্রজ্জ্বলন বোয়ালখালীতে মদ ব্যবসায়ী সাইফু গ্রেপ্তার শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শিবপুরে একুশে বইমেলার উদ্বোধন

শৈলকুপায় গভীর রাতে সংখ্যালঘুদের ৪টি বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতি

এইচ,এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে :
ঝিনাইদহের শৈলকুপায় গভীর রাতে সংখ্যালঘু ৪ বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে উপজেলার ফুলহরি ইউনিয়নের গজারিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, মঙ্গলবার গভীর রাতে ১০/১২ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে গজারিয়াপাড়া গ্রামের সংখ্যালঘু বিধান, সন্তোষ, শ্রীকান্ত ও রনজিতে বাড়ী প্রবেশ করে। ডাকাতের কবলে পড়া পরিবারের লোকজনের চিৎকারে আশপাশের লোকজন টের পেয়ে পুলিশকে খবর দেয়। এসময় ডাকাত দল অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে বীরদর্পে চলে যায়।
এর মধ্যে বিধানের বাড়ী থেকে দেড় ভরি স্বর্ণালংকার, সন্তোষের বাড়ী থেকে আড়াই ভরি স্বর্ণালংকার, ৪ ভরি রোপ্য ও নগদ বিশ হাজার টাকা, শ্রীকান্তের বাড়ী থেকে একটি কানের দুল ও একটি মোবাইল সেট এবং রনজিতের বাড়ী থেকে নগদ ২২ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালংকার নিয়ে যায় ডাকাত দলু। যার আনুমানিক মূল্য প্রায় ৫ লক্ষাধিক টাকা হবে বলে ডাকাতের কবলে পড়া পরিবারের লোকজন জানিয়েছে।
ইউপি চেয়ারম্যান জামিনুর রহমান বিপুল জানায়, গত সপ্তাহেও তার ইউনিয়নে ডাকাতির ঘটনা ঘটেছে। সপ্তাহ না পেরোতেই আবার সংখ্যালঘুর ৪টি বাড়ীতে ডাকাতির ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।
ডাকাত দলকে ধরতে প্রশাসন তৎপর রয়েছে বলে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন জানান।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ