বুধবার,২৫শে এপ্রিল, ২০১৮ ইং,১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৬
ইন্দোনেশিয়ায় তেলকূপে অগ্নিকাণ্ড, ১০ জনের মৃত্যু টরেন্টোতে পথচারীদের ওপর গাড়ি তুলে দেয়ার ঘটনায় নিহত ১০ কেসিসি নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫ নওগাঁয় পিকআপভ্যান ও গাঁজাসহ আটক ৩ ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২০ দেশের অর্থনৈতিক উন্নয়নে চট্টগ্রাম বন্দর অবদান রাখছে : প্রধানমন্ত্রী

শেখ হাসিনা দশ বছর ক্ষমতায় থাকলেই উন্নত রাষ্ট্র হবে: আশরাফ

2 years ago , বিভাগ : রাজনীতি,

file-1মুক্তিনিউজ24.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর দশ বছর ক্ষমতায় থাকলেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফ‍ুল ইসলাম। আজ বৃহস্পতিবার সকালে ধানমণ্ডিতে অবস্থিত সংগঠনটির সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক যৌথসভায় তিনি এ কথা বলেন।
জাতিসংঘের অধিবেশন থেকে দেশে ফেরার পর প্রধানমন্ত্রীকে সংবর্ধনার প্রস্তুতি হিসেবে এ যৌথসভার আয়োজন করা হয়। এ সময় নির্বাচন কমিশনসহ সকল সাংবিধানিক প্রতিষ্ঠানকে বিতর্কমুক্ত রাখার জন্য বিএনপিসহ সব রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান জানান তিনি। তিনি বলেন, আমরা যদি সকল প্রতিষ্ঠানকেই বিতর্কিত করি তাহলে গণতন্ত্র থাকবে না, আইন থাকবে না। সকল সাংবিধানিক প্রতিষ্ঠানকে বিতর্কিত করলে সভ্যতাও থাকবে না। এর আগে মঙ্গলবার নতুন নির্বাচন কমিশনার নিয়োগে সার্চ কমিটি গঠনের বিষয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সার্চ কমিটি করেন, আর যাই করেন, জনমতের বাইরে গিয়ে কোনো কমিটি এদেশের মানুষ মেনে নেবে না। এর জবাবে সাংবিধানিক প্রতিষ্ঠানকে বিতর্কিত না করার আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন, পাঁচ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন নিয়োগ দেন রাষ্ট্রপতি। উনি সবার সঙ্গে আলাপ করেই সেটা করেন। তিনি যে ইলেকশন কমিশন গঠন করবেন সেটাই হবে সবার কাছে গ্রহণযোগ্য হবে। সৈয়দ আশরাফুল ইসলামের সভাপতিত্বে ওই যৌথসভায় ক্ষমতাসীন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ