মঙ্গলবার,২২শে মে, ২০১৮ ইং,৮ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪৮
বাংলাদেশ ব্যাংকের লিখিত পরীক্ষা ২৫ মে প্রধানমন্ত্রী শুক্রবার কলকাতা যাচ্ছেন মারা গেছেন অভিনেত্রী তাজিন আহমেদ উল্লাপাড়ায় বজ্রপাতে কৃষকের মৃত্যু নাটোরে আম সংগ্রহে দুই মাসের সময় বেধে দিল প্রশাসন পার্বতীপুরের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান খোলাহাটি ডিগ্রী কলেজ নাটোরে ২ জেএমবি সদস্য আটক

শুরুতেই সাজঘরে তামিম ইকবাল

3 months ago , বিভাগ : খেলাধুলা,

ঢাকা, ১০ ফেব্রুয়ারি: শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার তামিম ইকবালের উইকেট হারিয়েছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ দুই ওভারে ২৪ রান তুলেছে এক উইকেট হারিয়ে।

৩৩৯ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নামা বাংলাদেশের শুরুটা ভালো হল না। ইনিংসের দ্বিতীয় ওভারেই সাজঘরে ফিরে গেছেন তামিম ইকবাল। দিলরুয়ান পেরেরার বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফিরে যান এই ওপেনার। সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে আসে মাত্র ২ রান।

চতুর্থ ইনিংসে বাংলাদেশ কখনও তিনশোর বেশি রানের লক্ষ্য তাড়া করে জিততে পারেনি। ২০০৯ সালে সর্বোচ্চ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২১৫ রানের লক্ষ্য তাড়া করে জিতেছিল টাইগাররা। আর ঘরের লক্ষ্য তাড়া করে জিতেছে একবারই। ২০১৪ সালে মিরপুরেই জিম্বাবুয়ের বিপক্ষে ১০১ রানের লক্ষ্য তাড়ায় জিতেছিল ৩ উইকেটে। তবে শ্রীলঙ্কার বিপক্ষে নতুন ইতিহাস গড়তে হলে বাংলাদেশকে করতে হবে রেকর্ড ৩৩৯ রান।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ