মঙ্গলবার,২১শে আগস্ট, ২০১৮ ইং,৬ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:১৩
কাল চাঁদপুরের ৪০ গ্রামে পবিত্র ঈদুল আজহা কাল ফরিদপুরের ১০ গ্রামে ঈদ ঈদের জামাত ঘিরে রাজধানীতে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা ‘সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়তে পারে’ বড়পুকুরিয়া খনির এমডি হলেন ফজলুর রহমান কেরলের পাশে পশ্চিমবঙ্গ: ১০ কোটি টাকা ত্রাণ ঘোষণা সরকারি কর্মচারীকে গ্রেপ্তারে অনুমতি লাগবে

শুরুতেই সাজঘরে তামিম ইকবাল

6 months ago , বিভাগ : খেলাধুলা,

ঢাকা, ১০ ফেব্রুয়ারি: শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার তামিম ইকবালের উইকেট হারিয়েছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ দুই ওভারে ২৪ রান তুলেছে এক উইকেট হারিয়ে।

৩৩৯ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নামা বাংলাদেশের শুরুটা ভালো হল না। ইনিংসের দ্বিতীয় ওভারেই সাজঘরে ফিরে গেছেন তামিম ইকবাল। দিলরুয়ান পেরেরার বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফিরে যান এই ওপেনার। সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে আসে মাত্র ২ রান।

চতুর্থ ইনিংসে বাংলাদেশ কখনও তিনশোর বেশি রানের লক্ষ্য তাড়া করে জিততে পারেনি। ২০০৯ সালে সর্বোচ্চ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২১৫ রানের লক্ষ্য তাড়া করে জিতেছিল টাইগাররা। আর ঘরের লক্ষ্য তাড়া করে জিতেছে একবারই। ২০১৪ সালে মিরপুরেই জিম্বাবুয়ের বিপক্ষে ১০১ রানের লক্ষ্য তাড়ায় জিতেছিল ৩ উইকেটে। তবে শ্রীলঙ্কার বিপক্ষে নতুন ইতিহাস গড়তে হলে বাংলাদেশকে করতে হবে রেকর্ড ৩৩৯ রান।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ