বুধবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:২১
নতুন পদ্ধতিতে এসএসসি পরীক্ষা আগামীকাল মহান একুশে ফেব্রুয়ারি আমাদের ঐতিহ্য-সংস্কৃতিকে যথাযথ মর্যাদা দিতে হবে : প্রধানমন্ত্রী ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইন্সটিটিউট এর নতুন ভবনের ভিত্তি স্থাপন ॥ পার্বতীপুরে চতুর্থ আন্তঃজেলা ইয়ংস্টার টি-২০ গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্টিত দিনাজপুরে সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে ১৩৬ কোটি টাকা ব্যায়ে ৩টি ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন কলাপাড়া এমবি অনার্স কলেজে চুরি !

শুরুতেই সাজঘরে তামিম ইকবাল

2 weeks ago , বিভাগ : খেলাধুলা,

ঢাকা, ১০ ফেব্রুয়ারি: শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার তামিম ইকবালের উইকেট হারিয়েছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ দুই ওভারে ২৪ রান তুলেছে এক উইকেট হারিয়ে।

৩৩৯ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নামা বাংলাদেশের শুরুটা ভালো হল না। ইনিংসের দ্বিতীয় ওভারেই সাজঘরে ফিরে গেছেন তামিম ইকবাল। দিলরুয়ান পেরেরার বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফিরে যান এই ওপেনার। সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে আসে মাত্র ২ রান।

চতুর্থ ইনিংসে বাংলাদেশ কখনও তিনশোর বেশি রানের লক্ষ্য তাড়া করে জিততে পারেনি। ২০০৯ সালে সর্বোচ্চ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২১৫ রানের লক্ষ্য তাড়া করে জিতেছিল টাইগাররা। আর ঘরের লক্ষ্য তাড়া করে জিতেছে একবারই। ২০১৪ সালে মিরপুরেই জিম্বাবুয়ের বিপক্ষে ১০১ রানের লক্ষ্য তাড়ায় জিতেছিল ৩ উইকেটে। তবে শ্রীলঙ্কার বিপক্ষে নতুন ইতিহাস গড়তে হলে বাংলাদেশকে করতে হবে রেকর্ড ৩৩৯ রান।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ