শুক্রবার,২৮শে জুলাই, ২০১৭ ইং,১৩ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:০৩

নিয়োগ দিচ্ছে কারিগরি শিক্ষা অধিদপ্তর গাজীপুরে অটোরিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চালক নিহত ভোলায় আলিম্পিক ডে পালিত পার্বতীপুরে রাইস কুকারের ফুটন্ত পানি শরীরে পড়ে শিশুর মৃত্যু গাইবান্ধায় এলজিএসপিতে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিলুল্যাহ শাকিবের নবাবি নিয়ে মুখ খুললেন শুভশ্রী সেরা বাঙালি পুরস্কার নিতে কলকাতা যাচ্ছেন মাশরাফি

শুভশ্রী বাংলাদেশের মিষ্টি নিয়ে যাচ্ছেন

file-2মুক্তিনিউজ24.কম ডেস্ক: গতকাল সকালের একটি ফ্লাইটে কলকাতা থেকে ঢাকায় এসেছেন টলিউডের জনপ্রিয় মুখ শুভশ্রী গাঙ্গুলি। দ্বিতীয়বারের মতো এবার তার ঢাকায় আসা। এর আগে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবির শুটিং করতে তিনি এসেছিলেন। সেটাও কয়েক বছর আগের কথা। তবে এবার এসেছেন নিজের অভিনীত যৌথ প্রযোজনার একটি ছবির প্রচার কাজে। আগামী ৭ অক্টোবর জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ব্যানারে ‘প্রেম কি বুঝিনি’ নামের এ ছবিটি বাংলাদেশে মুক্তি পাবে। সুদীপ্ত সরকার ও আবদুল আজিজ যৌথভাবে পরিচালনা করেছেন ছবিটি। গতকাল ঢাকায় নেমেই কিছুক্ষণ বিশ্রাম শেষে জাজ মাল্টিমিডিয়ার মগবাজারস্থ অফিসে ছবিটি নিয়ে শুভশ্রী বলেন, ওমের সঙ্গে কাজটি করে বেশ ভালোই লেগেছে। ছবিতে আমার চরিত্রের নাম পারু। কলকাতা থেকে লন্ডনে পড়াশোনা করতে যাওয়া একটি মেয়ের সঙ্গে তার ছোটবেলার বন্ধুর খুনসুটি এবং একপর্যায়ে প্রেমে পড়াসহ নানা বিষয় এ ছবিতে দর্শক দেখতে পাবেন। রাজ (ওম) ও পারুর প্রেম দেখতে হলে দর্শকদের থিয়েটারে যেতে হবে। ছবিতে ভীষণ রোমান্স, খুনসুটিসহ দারুণ কিছু গান রয়েছে। আমার বিশ্বাস দর্শক ছবিটি খুবই উপভোগ করবে।
উল্লেখ্য, শুভশ্রী ২০০৭ সালে ‘ফেয়ারএভার আনন্দলোক নায়িকার খোঁজে’ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন। অনুভব মোহান্তির বিপরীতে ‘মাতে তা লাভ হেলারে’ নামে একটি ওড়িশা ছবির মাধ্যমে চলচ্চিত্রে তার আগমন ঘটে তার। এরপর তিনি ‘পিতৃভূমি’ নামে প্রথম বাংলা ছবিতে অভিনয় করেন।  সেটা ছিল অভিনেতা জিতের বোনের চরিত্রে। ২০০৭ সালে মুক্তি পাওয়া এ ছবিটি পরিচালনা করেছেন সঞ্জিব রায়। এরপর জিত, সোহম, দেবের মতো তারকাদের সঙ্গে ‘বাজিমাত’, ‘চ্যালেঞ্জ’, ‘রোমিও’, ‘খোকাবাবু’, ‘বস’, ‘গেম’, ‘খোকা ৪২০’, ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ,‘অভিমান’সহ মোট ১৫টি ছবি মুক্তি পেয়েছে তার। বাংলাদেশের শাকিব খানের সঙ্গেও সামনে অভিনয় করবেন শুভশ্রী। এ প্রসঙ্গে তিনি বলেন, বাংলাদেশের শাকিব খানের সঙ্গে আমার পরিচয় হয় লন্ডনে। তখন সেখানে আমার ‘প্রেম কি বুঝিনি’ এবং শাকিব-শ্রাবন্তীর ‘শিকারি’ ছবির শুটিং চলছিল। তবে ‘শিকারি’ ছবিটি এখনও দেখা হয়ে ওঠেনি আমার। আলাপচারিতার একপর্যায়ে শুভশ্রীর কাছে জানতে চাওয়া হয় বাংলাদেশের কোনো ছবি দেখেছেন কি-না? প্রশ্নের জবাবে তিনি বলেন, সত্যি বলতে বাংলাদেশের কোনো ছবি আমার দেখা হয়নি। তবে লন্ডনে শাকিবের সঙ্গে দেখা হওয়ার পর তার অভিনীত কিছু ছবির অংশবিশেষ ও গান দেখেছি ইউটিউবে। সেসব দেখে মনে হয়েছে বাংলাদেশের ছবি টেকনিক্যালি আরো উন্নত হওয়া উচিত। তাহলে আরো বেশি দর্শক প্রেক্ষাগৃহে টানবে। শুভশ্রী আরো বলেন, খুব শিগগিরই শাকিব খান ও আমার একটি ছবির কাজ শুরু হবে। এ ছবির গল্প এখনও পড়া হয়ে ওঠেনি। তবে আমি অনেক উচ্ছ্বসিত যে, শাকিবের মতো বড় একজন তারকার সঙ্গে কাজ করবো। শাকিব ছাড়াও মাহিয়া মাহি, নুসরাত ফারিয়ার কথা কলকাতায় অনেক শুনেছি। সবশেষে তিনি বলেন, আমি জেনেছি ঢাকায় শুক্র ও শনিবার রাস্তাঘাট খালি থাকে। তাই বেড়ানোর জন্য আবারও বাংলাদেশে আসবো। এখানকার ইলিশ মাছ অনেকের পছন্দ। তবে আমার ইলিশ নয়, বাংলাদেশের মিষ্টি খুব প্রিয়। এখানকার মিষ্টি খাবো এবং বাড়ির জন্য কলকাতায়ও নিয়ে যাবো।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ