বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩৫
তিন মাস হাসপাতাল থেকে অসুস্থ ইরফান খানের মর্মস্পর্শী টুইট যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত জাতিসংঘ মানবাধিকার কমিশন থেকে বেরিয়ে গেল যুক্তরাষ্ট্র দেশের কয়েকটি জেলার বন্যা পরিস্থিতির অবনতি লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ : আহত ৫ রাশিয়া বিশ্বকাপে মেসিকে গ্রেফতার করেছে পুলিশ! এবার ঈদে কোথায় কোথায় ঘুরছেন মিম?

শিশু ধর্ষক সাইফুলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর

saiful-1মুক্তিনিউজ২৪.কম: পার্বতীপুরে পাঁচ বছরের শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক সাইফুল ইসলাম ওরফে কালা সাইফুলের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতের বিচারক কৃষ্ণকমল শুনানি শেষে আজ বৃহস্পতিবার দুপুরে এই আদেশ দেন। গত মঙ্গলবার তদন্তকারী কর্মকর্তা এসআই স্বপন কুমার চৌধুরী জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। বৃহস্পতিবার শিশু ধর্ষক সাইফুল ইসলাম ওরফে কালা সাইফুলকে আদালতে হাজির করে দুপুর আড়াইটায় শুনানি শুরু হয়। রাষ্ট্রপক্ষে শুনানিতে অংশ নেন এসআই আনিসুর রহমান। তবে আসামিপক্ষে কোনো আইনজীবী উপস্থিত ছিলেন না। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই স্বপন কুমার চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার তাকে পার্বতীপুর থানায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এর আগে ধর্ষণের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মিজানুর রহমান জানান, শিকার শিশুটির ক্ষত গোপনাঙ্গের হাড় পর্যন্ত পৌঁছেছে বলে জানিয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, শিশুটি গতকাল (বুধবার) থেকে আজ বৃহস্পতিবার অনেকটা ভাল আছে এবং আশঙ্কামুক্ত রয়েছে। তবে শিশুটি মানসিক ও শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েছে। তার গায়ে হাত দিলে সে আঁতকে উঠছে এবং ব্যাথা অনুভব করছে।

তিনি বলেন, শারীরিকভাবে সুস্থ হয়ে উঠলে ১-২ মাসের মধ্যে অস্ত্রোপচার করা হবে। এখন তার হাই-অ্যান্টোবায়োটিক ও হাই-প্রোটিন ডায়েট চলছে এবং চলতে থাকবে। এ সময় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল জানান, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সব ধরণের খরচ বহন করা হবে।

প্রসঙ্গত, পাবর্তীপুর উপজেলার জরিহাট তকেয়াপাড়া গ্রামের পাঁচ বছরের শিশুটি গত ১৮ অক্টোবর বেলা ১১টার দিকে  বাড়ির পাশে দোকানে আচার কিনতে গিয়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খুঁজেও ওইদিন তার সন্ধান পায়নি। কিন্তু পরদিন ভোরে শিশুটিকে তার নিজ বাড়ির কাছে ফসলের খেতে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। শিশুটির পরিবারের এক সদস্য জানায়, তাদের পরিচিত এক ব্যক্তি শিশুটিকে বাড়ির পাশের রাস্তা থেকে ধরে নিয়ে যায়। পরদিন তাকে বাড়ির কাছে গুরুতর অসুস্থ অবস্থায় ফেলে রেখে যায়। এদিকে এ ঘটনায় শিশুটির বাবা গত ২০ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাইফুল ইসলাম ও আফজাল হোসেন কবিরাজ নামে দুইজনের বিরুদ্ধে মামলা করেন। এরপর ২৪ অক্টোবর রাতে দিনাজপুর শহর থেকে আসামি সাইফুল ইসলামকে গ্রেফতার  করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ