শনিবার,২০শে জানুয়ারি, ২০১৮ ইং,৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩৫
লঙ্কানদের উড়িয়ে দিয়েছে টাইগাররা আইএফসি হবিগঞ্জের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ফাঁকা মাঠে গোল দিতে ফারিয়ার অনীহা ইসলামী ব্যাংক পরিবারের বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠিত বিশ্ব ইজতেমার দ্বিতীয় ধাপেও পর্যাপ্ত নিরাপত্তা: স্বরাষ্ট্রমন্ত্রী লালপুর উপজেলা প্রেসকাবের দ্বি-বর্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক মোয়াজ্জেম ফুলবাড়ীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী পালিত ॥

শিগগিরই বিয়ে করছেন সোনম কাপুর !

2 months ago , বিভাগ : বিনোদন,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সোনম কাপুর শিগগিরই বিয়ে করছেন? তেমনটাই শোনা যাচ্ছে। আর তা জোরালো হয়েছে সম্প্রতি ছবি শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে পোস্ট করা সোনম কাপুর ও আনন্দ আহুজার কিছু ছবি দেখে।
এবার দীপাবলিতে অনিল কাপুরের পার্টিতেও আনন্দকে দেখা গেছে। এরপর ভারতের মিডিয়াগুলোতে শিরোনাম হন তারা। এই দুই প্রেমের পাখি এখন সিঙ্গাপুরে। চুটিয়ে শপিং করছেন দুজনে। আর ভক্তরা বলছে, সোনম-আনন্দের বিয়ের বাদ্য এবার বাজল বলে।
দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে অনেক দিন ধরেই সোনমের মন দেয়া-নেয়া পর্ব চলছে। কিন্তু এ বিষয়ে মুখে সব সময় কুলুপ এঁটে ছিলেন সোনম। দিল্লির এক অনুষ্ঠানে তারা প্রথম একসঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন। এর পর থেকে কোনো রাখঢাক না রেখে প্রেম শুরু করেছেন দুজন।
এ বছর সোনমের জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণের সময়ও আনন্দ পাশে ছিলেন। ছুটি পেলে প্রায়ই তারা দেশের বাইরে ঘুরতে যান। যদিও মুখে প্রেমের কথা স্বীকার করেন না, তবে এবার খুব তড়িঘড়ি করেই যেন সিঙ্গাপুরে উড়াল দিলেন এ প্রেমিক জুটি। থাইল্যান্ডে ‘ভিরে দি ওয়েডিং’ ছবির শুটিং শেষ করেই সোজা সিঙ্গাপুরে চলেন গেছেন সোনম। এদিকে আনন্দ তার জন্য আগে থেকেই সেখানে অপেক্ষা করছিলেন।
তাদের ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি দেখে বোঝা যাচ্ছে এবার ভ্রমণ নয়, কেনাকাটার উদ্দেশ্যে তারা সেখানে গিয়েছেন।সূএ: এবিনিউজ 
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ