শুক্রবার,১৫ই ডিসেম্বর, ২০১৭ ইং,১লা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৩৫
পুলিশ সুপার (এসপি) হলেন ৯৬ কর্মকর্তা সৈয়দপুরের জোড়া খুনের মূল খুনী গ্রেফতার দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাটোরে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত ১৫ ডিসেম্বর পার্বতীপুর মুক্ত দিবস ঠাকুরগাঁওয়ে ধান কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ ঘোড়াঘাটে পল্লী বিদ্যুতের অফিস স্থানান্তরের প্রতিবাদে মানববন্ধন, বিােভ ও সড়ক অবরোধ ॥

শিক্ষককে সন্ধান মেলেনি বান্দরবানের

nikhoj-bg20160713013637
বান্দরবান প্রতিনিধি:
বান্দরবান পার্বত্য জেলা রুমা উপজেলা রিজুক ঝরণায় গোসল করতে নেমে তৌফিক সিদ্দিকী (৪৭) নামে এক শিক্ষক নিখোজঁ হওয়ার ২০ ঘন্টার পর ও খোজঁ মেলেনিন।
গত শনিবার বিকাল তিনটার দিকে তিনি পরিবার নিয়ে এই ঝরণায় গোসল করতে নামে তিনি। তিনি বগুড়া সরকারি আজিজুল হক কলেজের বাংলার বিভাগের প্রধান । স্থানীয় পুলিশ ও এলাকার সূত্রের জানায় তিনি শনিবার দুপুর ৩ টার দিকে ১৩ সদস্য নিয়ে রুমা রিজুক ঝর্ণার ঘুরতে যান ইঞ্চিন চালিত নৌকা দিয়ে। তার বন্ধুরা জানান গত শনিবার তৌফিক সিদ্দিকী পরিবার নিয়ে ঢাকা যাত্রা কথা ছিল। কিন্তু অন্যান্য সঙ্গীরা তাকে জোর পূর্বক করে রুমায় রিজুক ঝরণায় ঘুরতে নিয়ে যায়। তার ফলে তার মৃত্যুৎতে শোকের ছায়া নেমে পড়েন সঙ্গীরা।
এই সময় তিনি সাতার কাটতে সাঙ্গু নদী তীরে নামে। তখন ঝরণায় প্রবর্ল ¯্রােত মধ্যে দিয়ে পানি পরছিল রিজুক ঝরনায় ওপর দিকে থেকে। পানিতে নামা সাথে সাথে আর উঠতে পারেনি তিনি। বান্দরবান রুমা থানার অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম বলেন ফার্য়ার সাভির্স ও স্থানীয় লোকজন দিয়ে উদ্ধার কাজ অব্যাহত অভিযান অব্যাহত রয়েছে বলে জানান। রবিবার সকাল ১০ টার এই রির্পোট লেখা পর্যন্ত তাকে উদ্ধার করা যায়নি।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ