শুক্রবার,২১শে জুলাই, ২০১৭ ইং,৬ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪৫

সুন্দরগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ নাটোরে জাতীয় শিক-কর্মচারী ঐক্য ফ্রন্টের মানববন্ধন ফকিরহাটে পৃথক অভিযানে গাজা সহ আটক-২ রাজধানীতে এপিবিএন-৫ এর অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল, ইয়াবা উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ী আটক নাটোরে ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু ঝিনাইদহে বজ্রপাতে নিহত ২ লালপুরে শিল্পকলা একাডেমীর শিার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

শিক্ষককে সন্ধান মেলেনি বান্দরবানের

nikhoj-bg20160713013637
বান্দরবান প্রতিনিধি:
বান্দরবান পার্বত্য জেলা রুমা উপজেলা রিজুক ঝরণায় গোসল করতে নেমে তৌফিক সিদ্দিকী (৪৭) নামে এক শিক্ষক নিখোজঁ হওয়ার ২০ ঘন্টার পর ও খোজঁ মেলেনিন।
গত শনিবার বিকাল তিনটার দিকে তিনি পরিবার নিয়ে এই ঝরণায় গোসল করতে নামে তিনি। তিনি বগুড়া সরকারি আজিজুল হক কলেজের বাংলার বিভাগের প্রধান । স্থানীয় পুলিশ ও এলাকার সূত্রের জানায় তিনি শনিবার দুপুর ৩ টার দিকে ১৩ সদস্য নিয়ে রুমা রিজুক ঝর্ণার ঘুরতে যান ইঞ্চিন চালিত নৌকা দিয়ে। তার বন্ধুরা জানান গত শনিবার তৌফিক সিদ্দিকী পরিবার নিয়ে ঢাকা যাত্রা কথা ছিল। কিন্তু অন্যান্য সঙ্গীরা তাকে জোর পূর্বক করে রুমায় রিজুক ঝরণায় ঘুরতে নিয়ে যায়। তার ফলে তার মৃত্যুৎতে শোকের ছায়া নেমে পড়েন সঙ্গীরা।
এই সময় তিনি সাতার কাটতে সাঙ্গু নদী তীরে নামে। তখন ঝরণায় প্রবর্ল ¯্রােত মধ্যে দিয়ে পানি পরছিল রিজুক ঝরনায় ওপর দিকে থেকে। পানিতে নামা সাথে সাথে আর উঠতে পারেনি তিনি। বান্দরবান রুমা থানার অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম বলেন ফার্য়ার সাভির্স ও স্থানীয় লোকজন দিয়ে উদ্ধার কাজ অব্যাহত অভিযান অব্যাহত রয়েছে বলে জানান। রবিবার সকাল ১০ টার এই রির্পোট লেখা পর্যন্ত তাকে উদ্ধার করা যায়নি।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ