বুধবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:০৩
৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা। ‘দেশ, জাতি ও ভাষায় পদকজয়ীদের বিশাল অবদান রয়েছে’ পলাশবাড়ীতে মাদক সন্ত্রাস ও বাল্য বিবাহ প্রতিরোধে আলোচনা সভা বাংলাদেশে ২৬৯ জাপানি প্রতিষ্ঠান ব্যবসা করছে মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের চিন্তা এই মুহূর্তে নেই সাব্বিরের প্রথম সেঞ্চুরি

শাহজালাল বিমানবন্দরে সাড়ে ১২ কেজি স্বর্ণালঙ্কারসহ আটক ১

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শাহাদাত হোসেন নামের এক যাত্রীর কাছ থেকে সাড়ে ১২ কেজি স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই)-এর সদস্যরা।

শনিবার (১৫ সেপ্টেম্বর) রাতে রিজেন্ট এয়ারওয়েজে খাজা শাহাদাত হোসেন নামের ওই যাত্রী সিঙ্গাপুর থেকে এ স্বর্ণ নিয়ে আসেন। এবং গোয়েন্দারা তাকে আটক করছে।

এনএসআই সূত্র জানায়, স্বর্ণ পাচারের গোপন সংবাদের ভিত্তিতে রিজেন্ট এয়ারওয়েজের সিঙ্গাপুর থেকে আসা একটি ফ্লাইটে নজর রাখা হচ্ছিল। সন্দেহ হওয়ায় ওই ফ্লাইটের যাত্রী শাহাদাত হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে তাঁর কাছ থেকে ১২ কেজি ৬০০ গ্রাম ওজনের স্বর্ণ উদ্ধার করা হয়। আইনি ব্যবস্থা নেওয়ার জন্য স্বর্ণসহ যাত্রীকে ঢাকা কাস্টমস হাউসের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা কাস্টমস হাউসের ডেপুটি কমিশনার অথেলো চৌধুরী জানান, আটক হওয়া স্বর্ণ সবই গহনা। এগুলো গণনা শেষে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ