মঙ্গলবার,২৩শে অক্টোবর, ২০১৮ ইং,৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:২৮
পার্বতীপুরে ভারতীয় নেশার ইনজেকশনসহ ১ জন গ্রেফতার পার্বতীপুরে দিনাজপুর জেলা হকার্স ইউনিয়নের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ইবিতে মুক্তিযোদ্ধা সন্তানদের কমিটি ওষুধ না খেয়েও দূর করা যায় ফ্যাটি লিভারের সমস্যা রাবিতে ভর্তি পরীক্ষায় প্রক্সি দেয়ায় শিক্ষার্থীর কারাদণ্ড আদা-লেবু-মধুর মিশ্রণ কমাবে স্ট্রেস শ্রীমঙ্গলে জবাই করা মায়া হরিণ জব্দ

শাশুড়ির ভিডিও শুট অক্ষয়ের

2 weeks ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  পরিবার নিয়ে ইতালিতে বেড়াতে গিয়েছেন অক্ষয় কুমার। ইতালির রাস্তায় ঘুরে, স্থাপত্য নির্দশন দেখতে যখন ব্যস্ত অক্ষয়, টুইঙ্কেল-রা, সেই সময় ভাইরাল হল ডিম্পল কাপাডিয়ার একটি ভিডিও।

যেখানে টুইঙ্কেল খান্না এবং নিতারাকে নিয়ে যখন ব্যস্ত অক্ষয় কুমার, সেই সময় বলিউড অভিনেতার শাশুড়ি ডিম্পল যেন আনন্দে মেতে উঠলেন।

ইতালির একটি গ্রামের রাস্তা দিয়ে যখন হাঁটতে শুরু করেন অক্ষয়, টুইঙ্কেল, ডিম্পল-রা সেই সময় আচমকাই শোনা যায় ‘ববি’-র ধুন। অর্থাত, ইতালির রাস্তায় ‘ববি’-র একটি গানের সুরে সুর তোলেন সেখানকার এক গায়ক। যা শুনে উচ্ছ্বসিত হয়ে যান ডিম্পল। ‘ববি’-র ধুনে নাচতে শুরু করেন তিনি।

শাশুড়ি ডিম্পল যখন নাচতে শুরু করেন, সেই সময় তা ক্যমেরাবন্দি করেন অক্ষয় কুমার। আর সেই ভিডিও সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে প্রকাশ পেতেই তা ভাইরাল হয়ে যায়। জিনিউজ

সূত্র: কালের কন্ঠ
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ