রবিবার,২২শে জুলাই, ২০১৮ ইং,৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৮
চামড়া রপ্তানি বাড়াতে গবাদি পশু আমদানির অনুমতি ‘হোটেল ট্রানসিলভানিয়া’র তৃতীয় ছবি এসেছে মসজিদ নির্মাণে বাধা, ফ্রান্সে শহরের মেয়রকে আদালতের জরিমানা মল্লিকার যৌন হেনস্থার খবরে মহেশের ক্ষোভ সৌদিতে খুলল রোবটচালিত ফার্মেসি সহকর্মীর সৎকার করে ফেরার পথে লাশ ১১ ট্যাক্সিচালক লকার ভাঙতেই ৫৫০ কোটি টাকার ‘গুপ্তধন’!

শাবিপ্রবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে শিক্ষার্থী গুলিবিদ্ধ

4 months ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এক সাধারণ শিক্ষার্থী গুলিবিদ্ধ হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকস্থ রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ওই ছাত্রের নাম আব্দুল্লাহ আল রনি। তাকে ওসমানী মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রনি ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলোজি বিভাগের ২০১০-১১ সেশনের শিক্ষার্থী। তিনি সাতকড়া রেস্টুরেন্টে একটি আঞ্চলিক সংগঠনের বৈঠক করছিলেন। ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে তার পায়ে গুলি লাগে।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১০টায় শাখা ছাত্রলীগের সহ সভাপতি তারিকুল ইসলামের ওপর হামলা চালায় সহ-সভাপতি আবু সাঈদ আকন্দ ও যুগ্ম সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের অনুসারীরা।

এতে উভয়পক্ষের সংঘর্ষে রনি পায়ে গুলিবিদ্ধ হন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ