বৃহস্পতিবার,১৭ই জানুয়ারি, ২০১৯ ইং,৪ঠা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৪২
মুসলিম উম্মাহ’র ঐক্যে গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর এমপিদেরকে তথ্য জানাতে ‘শর্ট ম্যাসেজ সার্ভিস’ চালু হচ্ছে যেসব খাবার ফ্রিজে রাখলেও নষ্ট হয় মাংসের দাম কমাতে বললেন প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আইফোনে আগ্রহ কমেছে ক্রেতাদের অফিসার ক্যাডেট নেবে বিমানবাহিনী ফুলবাড়ী পৌর ভূমি অফিসের সহকারী কর্মকর্তাকে লাঞ্চিত করায় অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ॥

শাবিপ্রবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে শিক্ষার্থী গুলিবিদ্ধ

10 months ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এক সাধারণ শিক্ষার্থী গুলিবিদ্ধ হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকস্থ রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ওই ছাত্রের নাম আব্দুল্লাহ আল রনি। তাকে ওসমানী মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রনি ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলোজি বিভাগের ২০১০-১১ সেশনের শিক্ষার্থী। তিনি সাতকড়া রেস্টুরেন্টে একটি আঞ্চলিক সংগঠনের বৈঠক করছিলেন। ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে তার পায়ে গুলি লাগে।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১০টায় শাখা ছাত্রলীগের সহ সভাপতি তারিকুল ইসলামের ওপর হামলা চালায় সহ-সভাপতি আবু সাঈদ আকন্দ ও যুগ্ম সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের অনুসারীরা।

এতে উভয়পক্ষের সংঘর্ষে রনি পায়ে গুলিবিদ্ধ হন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ