শুক্রবার,২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৫

যমুনা ব্যাংকে উচ্চ বেতনে চাকরি সাতক্ষীরার অ্যাকুরিয়ামের রঙিন মাছ রপ্তানি হচ্ছে বিদেশেও ‘শুক্রবার থেকে ত্রাণ কার্যক্রমে অংশ নেবে সেনাবাহিনী’ ‘মহাসড়ক নেটওয়ার্কে জনসাধারণের যাতায়াতে স্বস্তি ফিরে এসেছে’ একাধিক পদে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে কাজের সুযোগ গাজীপুরে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত পবিত্র আশুরা ১ অক্টোবর

শাকিব-বুবলীর দ্বিতীয় ‘শুটার’

shakib bubly_21370মুক্তিনিউজ২৪.কম ডেক্স: ঢালিউড কিংখ্যাত নায়ক শাকিব খান কমলাপুর রেলস্টেশন এলাকায় গত ১০ মার্চ  ‘শুটার’ নামে নতুন একটি ছবির কাজ শুরু করেন। তবে তখনও তিনি নিশ্চিত করেননি এ ছবিতে তার বিপরীতে কে নায়িকা হিসেবে কাজ শুরু করবেন। তবে অবশেষে পরিচালক রাজু চৌধুরী গত সপ্তাহে এ ছবির নায়িকা নির্বাচন করেছেন। এ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন নবাগত মুখ বুবলী। তিনি বলেন, ‘বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে প্রথম কাজ শুরু করেছি। এরপরই অনেক ছবির প্রস্তাব আসে। তবে অবশেষে ঈদের পর ‘শুটার’ ছবিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। এই সপ্তাহেই ছবিটির কাজ শুরু হবে। এ ছবিতে শাকিবের বিপরীতে বুবলী নামেই অভিনয় করবেন তিনি। ইকবাল প্রযোজিত নতুন এ ছবিটি নিয়ে শাকিব খান বলেন, এ ছবির বেশকিছু অংশের কাজ করা হয়েছিল। আমি একজন শুটারের ভূমিকায় অভিনয় করছি। বুবলী ভালো কাজ করছে ‘বসগিরি’ ছবিতে। আর প্রযোজকও চেয়েছিল নতুন মুখ। সবকিছু মিলে তাই এ ছবিতে তাকে নির্বাচন করা হয়েছে। আশা করি দর্শকরা অ্যাকশনধর্মী গল্পের এ ছবিটি পছন্দ করবেন। ‘শুটার’ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শাহরিয়াজ, প্রকৃতি, সম্রাট ও তিথি কবির প্রমুখ।
উল্লেখ্য, ‘শুটার’ হতে যাচ্ছে বুবলীর দ্বিতীয় ছবি। বর্তমানে তিনি শামিম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ ছবির কাজ করছেন। এরইমধ্যে এ ছবির ৭০ ভাগ কাজ শেষ হয়েছে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ