বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৪

স্নাতক পাসেই এসকেএফে চাকরি দায় যুদ্ধাপরাধের ভিক্ষুক মায়ের পাশে ডিআইজি মোকামে চালের দর কিছুটা কমেছে, প্রভাব নেই খুচরা বাজারে সোনার দাম বাড়ার পর এবার কমলো শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে?

শাকিব খান শুটিংয়ে আহত

256_23000

মুক্তিনিউজ২৪.কম ডেক্স:  শুটিং সেটে আহত হলেন শাকিব খান। শুটার সিনেমার শুটিং চলাকালীন সময়ে আহত হন তিনি। তার বাঁ পা মচকে গেছে। সিনেমাটির শুটিং ইউনিটের এক সদস্য জানান, শনিবার বিকালে শাকিব খান কমলাপুর ইনল্যান্ড কনটেইনার ডিপোতে (আইসিডি) ‘শুটার’ ছবির মারপিটের দৃশ্যধারণ করছিলেন। সেমময় তিনি একটি দৃশ্যে দোতলা থেকে লাফিয়ে নিচে পড়তে গিয়ে আহত হন। এসময় তার হাঁটুতে চোট লাগে। বাঁ পা মচকে যায়। তবে তিনি সুস্থ আছেন। আজ রবিবার তিনি শুটিংয়ে জাননি। বিশ্রামে রয়েছেন।

জানা যায়, শুটার সিনেমার ঐ দৃশ্য ধারণের সময় তিনি ডামির ব্যবহার ছাড়াই শুটিং করছিলেন। শাকিব খানের ভাষ্য ছিল ডামি ছাড়াই অ্যাকশন দৃশ্যে অভিনয় করলে বিষয়টা দর্শকদের কাছে গ্রহণযোগ্য হবে। এজন্য তিনি ক্যামেরার সামনে দোতলা থেকে লাফিয়ে পড়েন। এতে করে তা বাঁ পা মচকে যায়।

পরিচালক রাজু চৌধুরী বলেন, ‘ভাগ্য ভালো যে হিরোর পা ভেঙে যায়নি। তাহলে দেখা যেত, অনেকটা সময় ধরে শুটিংও বন্ধ রাখতে হতো।’ শুটার সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয়ে করছেন নবাগত বুবলি। এবিনিউজ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ