বুধবার,২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০০

সাংবাদিকতায় চ্যানেল টোয়েন্টিফোরে চাকরির সুযোগ আহছানিয়া মিশনে নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন ১৫ হাজার টাকা ডিপ্লোমা পাসে বিমানে চাকরি ঢাকার পাশে অপ্পোতে কাজের সুযোগ আকর্ষণীয় বেতনে প্রথম আলোতে চাকরি পার্বতীপুরে ১৮০ টি মন্ডপে দূর্গা পুজা অনুষ্ঠিত হচ্ছে রোহিঙ্গা গণহত্যা বন্ধ করো : সৌদি আরব

শাকিবের বাড়িতে অ্যানি

any_37852
মুক্তিনিউজ24.কম ডেস্ক: বিজ্ঞাপন নিয়ে এবার চিত্রনায়ক শাকিব খানের বাড়িতে গেলেন মডেলকন্যা অ্যানি। তবে শাকিব খানের কাছে কোনো পণ্যের লোভনীয় অফার নয়। গতকাল পুবাইলে অবস্থিত শাকিব খানের ‘জান্নাত’ নামের বাড়িতে একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করছেন তিনি।
বর্তমানে নাটকে ব্যস্ততা থাকলেও বিজ্ঞাপনের মডেল হতেই সবচেয়ে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন বলেও জানিয়েছেন অ্যানি খান। তাই টিভি বিজ্ঞাপনে তার উপস্থিতি বেশ চোখে পড়ার মতোই।
গেল রোজার ঈদে সর্বশেষ একটি বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন। বেশ কয়েক মাস বিরতির পর নতুন এই বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন। এটি একটি ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপন।
এ প্রসঙ্গে অ্যানি খান বলেন, নতুন বিজ্ঞাপনটির গল্প ভাবনা আমার ভালো লেগেছে। বেশ আন্তরিকতা নিয়েই কাজটি করেছি। এটি একটি গল্পনির্ভর বিজ্ঞাপন। আশা করছি দর্শকরা বিরক্ত হবেন না।
অ্যানি দ্বিতীয় শ্রেণীর ছাত্রী থাকা অবস্থাতেই বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ শুরু করেন। কোকোলা ওয়েফার এবং ফুয়াংফুডের বিজ্ঞাপনে মডেল হন তিনি। এরপর ২০০৪ সালে তিনি তারিক আনাম খানের নির্দেশনায় হুইল পাউডারের বিজ্ঞাপনে মডেল হন। এটিই দর্শকমহলে পরিচিতি এনে দেয় তাকে। দেশি-বিদেশি প্রতিষ্ঠান মিলিয়ে এ পর্যন্ত শতাধিক বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি।
পাশাপাশি নিয়মিত অভিনয় করছেন খণ্ড ও ধারাবাহিক নাটকেও। তার অভিনীত এসএ টিভিতে ‘পরম্পরা’ ও চ্যানেল নাইনে ‘আগুন আল্পনা’ নামের ধারাবাহিক দুটি নিয়মিত প্রচার হচ্ছে। এ ছাড়া প্রচারের অপেক্ষায় রয়েছে নতুন ধারাবাহিকের ‘জলে ভেজা রং’ ও ‘ফুলকি’।
এর আগে অভিনেতা নাঈমের সঙ্গে জুটি হয়ে ‘রঙধনু’ নামের একটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। ছবিটি মুক্তির কোনো সম্ভাবনা নেই বলেই জানিয়েছেন তিনি।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ