মঙ্গলবার,২২শে মে, ২০১৮ ইং,৮ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪০
মারা গেছেন অভিনেত্রী তাজিন আহমেদ উল্লাপাড়ায় বজ্রপাতে কৃষকের মৃত্যু নাটোরে আম সংগ্রহে দুই মাসের সময় বেধে দিল প্রশাসন পার্বতীপুরের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান খোলাহাটি ডিগ্রী কলেজ নাটোরে ২ জেএমবি সদস্য আটক দিনাজপুরের এসইউপিকে’র দরিদ্রদের মাঝে বিনা মূল্যে টিউবয়েল বিতরণ ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর মতই ॥ তিনি হৃদয় দিয়ে দেশকে ও জনগণকে ভালবাসেন ॥

শাকিবের কাছে শেষ যে অনুরোধটি করেছিলেন অপু

3 months ago , বিভাগ : বিনোদন,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আগামী ২২ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে শাকিব খান-অপু বিশ্বাসের বিচ্ছেদ হয়ে যাচ্ছে। ডিভোর্স মেনে নেয়ার পর অপু জানিয়েছেন, বিয়ের পর থেকেই তার স্বামী শাকিব তাকে অবহেলা করেছেন। তার শেষ অনুরোধটিও রাখেননি শাকিব।
অপু বিশ্বাস বলেন, আমি নই, বরং শাকিবই আমাকে বিয়ের পর থেকে অবহেলা করেছে। তার ক্যারিয়ারের কথা চিন্তা করে তার অনুরোধে দীর্ঘসময় বিয়ে ও সন্তানের কথা গোপন রেখেছিলাম। তার কাছে আমার শেষ একটি অনুরোধ ছিল সে যেন বুবলীর সঙ্গে কাজ না করে। কারণ শাকিব আর বুবলীর সম্পর্কে নানাজন নানা কথা আমাকে বলছিল। যা স্ত্রী হিসেবে আমি সহ্য করতে পারছিলাম না। কিন্তু শাকিব আমার এই অনুরোধকেও পাত্তা দেয়নি। তখন বাচ্চাকে নিয়ে আমার প্রকাশ্যে আসা ছাড়া আর কোনো পথ ছিল না।
অপু বলেন, যা হওয়ার তাতো হয়ে গেছে। এখন আমার ধ্যান জ্ঞান একমাত্র আমার সন্তান আবরাম খান জয়। তার জন্য বাঁচব আর তাকে মানুষ করতে পরিশ্রম করে যাব। শাকিবকে নিয়ে আর কখনো কোনো কথা বলতে চাই না।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ