সোমবার,১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং,৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১৩
ড. কামালকে প্রশ্নকারী সেই সাংবাদিককে অভয় দিলেন প্রধানমন্ত্রী চিত্রনায়িকা শাবনূরের জন্মদিন আজ আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার কাল জনগণ আমাদের ভোট দেবে: শেখ হাসিনা ১০ বছরে দেশের মানুষকে আলোর পথযাত্রী করেছেন শেখ হাসিনা : মতিয়া চৌধুরী ক্রমশ ভাঙছে দূরত্বের দেয়াল অর্থনৈতিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল-গণশিক্ষা মন্ত্রী

শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র

জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুর পৌরসভার মেয়র ও রাজনৈতিক জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অধ্য আমজাদ হোসেন সরকার বলেছেন স্বাধীনতার পর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানই প্রথম এ দেশের বিপুল জনসংখ্যাকে জনসম্পদে পরিণত করেছিলেন। তিনি ২০ নভেম্বর (মঙ্গলবার) সৈয়দপুর শহরের পৌরসভা রোডস্থ আদিবা কনভেনশন সেন্টারে এক মত বিনিময় সভায় এসব কথা বলেন। তিনি আরও বলেন, কারণেই বাংলাদেশের মানুষ বিশ্বের বিভিন্ন দেশে জনশক্তি হিসেবে নিজস্ব মর্যাদায় উপনীত হয়েছে। তিনিই প্রথম বৈদেশিক মূদ্রা অর্জনের অন্যতম মাধ্যম গার্মেন্টস্ সেক্টরের গোড়াপত্তন করেছিলেন। তার হাতেই কৃষিসহ অর্থনৈতিক সকল েেত্র বৈপ্লবিক উন্নয়ন সাধিত হয়েছে। তিনিই বহুদলীয় গণতন্ত্র পূন:প্রতিষ্ঠিত করেছিলেন বলেই এ দেশের মানুষ স্বাধীনতার প্রকৃত স্বাদ পেয়েছিলো। আর এসব কারণেই মূলত: আমি বিএনপি’র রাজনীতি করি। এই রাজনীতির আদর্শেই জনমানুষের প্রতিনিধি হিসেবে সর্বস্তরের উন্নয়ন সাধনে কাজ করে চলেছি। যার কারণে জনগন বার বার আমাকে নির্বাচিত করেন। তাই আমি সব সময় রাজনীতি নিয়েই থাকতে চাই এবং নির্বাচন করতে চাই। নির্বাচন তথা ভোট হলো গণতান্ত্রিক আন্দোলনের অন্যতম একটি উপাদান। এর মাধ্যমে নিরব আন্দোলন ঘটিয়ে কাঙ্খিত ফলাফল পাওয়া যায়। তবে শর্ত হলো অবশ্যই নির্বাচন হতে হবে সুষ্ঠু ও শান্তিপূণ। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যদি মাত্র ৪ ঘন্টা সময় ভোটাররা তাদের ভোটাধিকার সুন্দরভাবে প্রয়োগ করতে পারে তাহলে বিএনপি তথা ঐক্যফ্রণ্টের বিজয় সুনিশ্চিত।
তবে অবস্থাদৃষ্টে মনে হচ্ছে ভোট সুষ্ঠুভাবে সম্পন্ন করার েেত্র প্রতিবন্ধকতা রয়েছে। কেননা সরকার বিভিন্নভাবে তাদের উন্নয়নের প্রচারণা চালিয়ে নির্বাচনকে প্রভাবিত করতে পারলেও বিরোধীপ ভোটারদের কাছে দোয়া চাইলেও তা আচরণবিধি লঙ্ঘনের আওতায় নেয়া হচ্ছে। তাছাড়া খালেদা জিয়া ও তারেক জিয়াকে ভোট করার েেত্র কোন সুযোগ দেয়া হচ্ছেনা। তাই আমরা আন্দোলন ও নির্বাচন সমতালে চালিয়ে যেতে চাই। এর মাধ্যমেই আমরা গণতন্ত্রকে পূন:প্রতিষ্ঠিত করে জনগণের সরকার গঠনের পথে এগিয়ে যাবো। ইনশাআল্লাহ আমাদের বিজয় হবেই।
তিনি বলেন, আমাকে নির্বাচন করতে না দেয়ার জন্য বিভিন্ন ষড়যন্ত্র চলছে। সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করেই আমি নির্বাচনে অংশগ্রহণ করবোই।
এসময় স্থানীয় ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ