রবিবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০২
ইংলিশ মিডিয়াম শিক্ষার্থীদের জন্য গুরুত্বপূর্ণ ১৬ টিপস ঋণ থেকে মুক্তির দোয়া নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন অমিতাভের সাথে কাজের স্মৃতিচারণ করলেন সঞ্জয় ২৬ এপিসোডে ৭৮ কোটি নিচ্ছেন সালমান! মুম্বাই টি-২০ লিগের শুভেচ্ছা দূত হলেন শচীন টেন্ডুলকার স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণ : মানবসম্পদকে দক্ষ করে তোলার তাগিদ

শর্মিলা ঠাকুরের সংস্পর্শে গর্বিত নাদিয়া

7 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বলিউডের জীবন্ত কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুর তৃতীয়বারের মতো ঢাকা এসেছেন। এবারে তিনি ঢাকায় পা রেখেছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘শর্মিলা ঠাকুর-জিৎ গাঙ্গুলি লাইভ ইন ঢাকা’ কনসার্টে অংশ নিতে।

শর্মিলা ঠাকুর মঞ্চে ওঠার আগেই নৃত্য পরিবেশনা করেন অভিনেত্রী নাদিয়া, তারিন, ইভান সোহাগ, চাঁদনী প্রমুখ। এরপর গান পরিবেশন করেন জি বাংলার সারেগামা তারকা দোয়েল গোস্বামী।

শর্মিলা ঠাকুর যখন বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির গুল নকশা হলের মঞ্চে দুই বাংলার সংস্কৃতি নিয়ে কথা বলছিলেন তখন নাদিয়া মনোযোগী শ্রোতা। সে দৃশ্য দেখানো হচ্ছিল বড় স্ক্রিনে। বলিউডের এই কিংবদন্তী অভিনেত্রীর সংস্পর্শে এসে নিজেকে বেশ গর্বিত মনে করছেন তিনি।   এমনটাই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অভিনেত্রী মডেল এবং নৃত্যশিল্পী।

শর্মিলা ঠাকুর ২০১৩ সালে ভারতের রাষ্ট্রীয় সম্মাননা পদ্মভূষণ লাভ করেন। তিনি ভারতের চলচ্চিত্র সেন্সর বোর্ডের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি কান চলচ্চিত্র উৎসবে জুরি বোর্ডের সদস্যও ছিলেন। বর্তমানে ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। ২০১১ সালে স্বামী মনসুর আলি খান পতৌদির মৃত্যুর পর তাঁর স্মৃতি রক্ষার্থে সমাজসেবামূলক বিভিন্ন কাজ করছেন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ