রবিবার,১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং,২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৫৪
নেতা নয়, সেবক হতে চাই: শেখ তন্ময় ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের শেরে-বাংলা পদক লাভ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু মুক্তিযোদ্ধাদের জন্য কলমাকান্দা ইউএনও’র অনন্য নজির জাতীয় স্মৃতিসৌধ প্রস্তুত, থাকবে চার স্তরের নিরাপত্তা বলয় ক্রিকেটে জয়ের ধারা অব্যাহত রাখার আশাবাদ প্রধানমন্ত্রীর

শপথ নিলেন পিএসসির নবনিযুক্ত সদস্য নুরজাহান বেগম

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ সরকারি কর্মকমিশনের (পিএসসি) নবনিযুক্ত সদস্য ড. নুরজাহান বেগম আজ শপথ গ্রহণ করেছেন। তাকে শপথবাক্য পাঠ করিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

আজ সোমবার বিকাল সাড়ে ৩ টায় সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের নবনিযুক্ত এই সদস্যকে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ শপথ বাক্য পাঠ করান।

শপথ গ্রহণ অনুষ্ঠানে বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক ও সদস্যরা এবং সচিব আকতারী মমতাজ ও অতিরিক্ত সচিব মো. মনজুরুর রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

সূত্র জানায়, পিএসসির নতুন এই সদস্য শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) কৃষি রসায়ন বিভাগের অধ্যাপক। অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে গত ৫ জুলাই জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে তাকে পিএসসিতে নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়। তার নিয়োগের মাধ্যমে চেয়ারম্যান ছাড়াও পিএসসির সদস্য সংখ্যা দাঁড়ায় ১৪ জনে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ