মঙ্গলবার,১৬ই অক্টোবর, ২০১৮ ইং,১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৪৯
প্রধানমন্ত্রী সৌদি আরব সফরে যাচ্ছেন আগামীকাল ১ নভেম্বর থেকে জেএসসি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন শ্রমিক’ থেকে ‘গণমাধ্যমকর্মী’ হলেন সাংবাদিকরা ৩০ জনকে নিয়োগ দেবে রানার গ্রুপ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত এখন ০১৩… নম্বরেও গ্রামীণফোন ঘিওরে পাঁচ প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

শপথ নিলেন পিএসসির নবনিযুক্ত সদস্য নুরজাহান বেগম

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ সরকারি কর্মকমিশনের (পিএসসি) নবনিযুক্ত সদস্য ড. নুরজাহান বেগম আজ শপথ গ্রহণ করেছেন। তাকে শপথবাক্য পাঠ করিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

আজ সোমবার বিকাল সাড়ে ৩ টায় সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের নবনিযুক্ত এই সদস্যকে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ শপথ বাক্য পাঠ করান।

শপথ গ্রহণ অনুষ্ঠানে বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক ও সদস্যরা এবং সচিব আকতারী মমতাজ ও অতিরিক্ত সচিব মো. মনজুরুর রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

সূত্র জানায়, পিএসসির নতুন এই সদস্য শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) কৃষি রসায়ন বিভাগের অধ্যাপক। অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে গত ৫ জুলাই জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে তাকে পিএসসিতে নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়। তার নিয়োগের মাধ্যমে চেয়ারম্যান ছাড়াও পিএসসির সদস্য সংখ্যা দাঁড়ায় ১৪ জনে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ