বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৬

এমপিওভুক্ত হচ্ছেন ১৩১৮ শিক্ষক-কর্মচারী যে ৫টি বিষয় সহকর্মীদের কাছে প্রকাশ করবেন না ই-মেইল লেখার ক্ষেত্রে যে বিষয়গুলি খেয়াল রাখা দরকার ফিজ আরো ভালো হয়ে ফিরে আসবে : ওয়ালশ ভয়ংকর সুন্দর নিয়ে যা বললেন জয়া আহসান ফকিরহাটে অবিরাম বৃষ্টিতে অনেক বাড়ি, সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান এখন পানিতে নিমজ্জিত রয়েছে সিপিডিতে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ

শনিবার বাংলাদেশ-আফগানিস্তান শেষ ওয়ানডে

crমুক্তিনিউজ24.কম ডেস্ক: ৩ ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ওয়ানডেতে আগামীকাল শনিবার মাঠে নামবে আফগানিস্তান ও বাংলাদেশ। দুপুর ২.৩০ মিনিটে শুরু হবে। শিরোনামটিই আফগানিস্তানের জন্য সম্মানের। আর বাংলাদেশের জন্য? লজ্জারই বলা যায়। অভিজ্ঞতা, শক্তিমত্তা আর ইমেজ; সবদিকেই বাংলাদেশের চেয়ে ‘যোজন-যোজন’ পিছিয়ে আফগানিস্তান। অথচ তারাই কিনা সিরিজে সেই দূরত্ব ঘুচিয়ে নিয়েছে। প্রথম ওয়ানডেতে দুর্দান্ত খেলেও ৭ রানে হেরেছে আফগানিস্তান। দ্বিতীয় ওয়ানডেতে তা পুষিয়ে নিয়েছে। ২ উইকেটে জিতে সিরিজে ১-১ সমতা এনেছে।

ওয়ানডেতে নিঃসন্দেহে বাংলাদেশ দুর্দান্ত দল। তা প্রমাণও করেছে। ২০১৫ সালেতো কোন দলই বাংলাদেশকে সিরিজে হারাতে পারেনি। জিম্বাবুইয়েকেতো এখন ‘বলে-কয়ে’ সিরিজে হারায় বাংলাদেশ। পাকিস্তান, ভারত, এমনকি দক্ষিণ আফ্রিকার মতো শক্তিশালী দলকেও সিরিজে হারিয়ে দিয়েছে মাশরাফিবাহিনী। সেই বাংলাদেশই কিনা এখন আফগানিস্তানের মতো দলের কাছে সিরিজ হারের খপ্পরে পড়েছে। সিরিজ শুরুর আগে মনে করা হয়েছিল, ৩-০ ব্যবধানেই সিরিজ জিতবে বাংলাদেশ।
কোনভাবে আফগানিস্তানের কাছে তৃতীয় ওয়ানডেতেও হেরে গেলে নাক কাটা যাবে। প্রথম ওয়ানডেতে হারতে হারতে জেতা। দ্বিতীয় ওয়ানডেতে হার। লজ্জা এরইমধ্যে মিলেছে। এখন সেই লজ্জা নিবারণের পথ একটাই। আফগানিস্তানকে যেভাবে হোক সিরিজে হারিয়ে দিতে হবে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ