রবিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২৫
ভিয়েতনামের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বরিশালের গৌরনদীতে অস্ত্র ও ইয়াবাসহ এক যুবক কে আটক করেছে র‌্যাব ৮ বড়পুকুরিয়া কয়লা খনি থেকে কয়লা লোপাট কারীদের দ্রুত বিচারের দাবিতে ক্ষতিগ্রস্থ ২০ গ্রাম বাসীর সমাবেশ ঝিনাইগাতীতে ইউএনও রুবেল মাহমুদের প্রশংসনীয় উদ্দ্যোগ পটুয়াখালীতে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষন চেস্টা মামলা।। পার্বতীপুরে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন ৪৫০জন অসহায় রোগিকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

শঙ্কামুক্ত মাশরাফি, রুবেলকে নিয়ে দুশ্চিন্তা

8 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ত্রিদেশীয় সিরিজের আগে টাইগার শিবিরে হানা দিয়েছে ইনজুরি। বুধবার মাশরাফিকে নিয়ে দুশ্চিন্তা কেটে গেলেও শঙ্কা থেকে গেল রুবেলকে ঘিরে। মঙ্গলবার অনুশীলনে বাঁ-হাতের বুড়ো আঙ্গুলে চোট পান পেসার রুবেল। এদিকে ইমরুল কায়েসের আঙুলের ব্যথাও এখনও পুরোপুরি কমেনি।

জানা গেছে, বুধবার আঙ্গুলের এক্স-রে করিয়েছেন রুবেল। রিপোর্ট দেখা গেছে, বুড়ো আঙ্গুলের একটি অংশের হাড় থেঁতলে গেছে তার। চিড় আছে কিনা সেটি সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

এ ব্যাপারে বিসিবির চিকিৎসক দেবাশীস চৌধুরী জানিয়েছেন, বৃহস্পতিবার দ্বিতীয় দফায় রিপোর্ট পর্যালোচনা করে জানাতে পারবেন বিস্তারিত অবস্থা। এসময় তিনি আরও জানান, ডানহাতি পেসার হওয়ায় বোলিংয়ে জন্য রুবেলের কোন সমস্যা নেই। তবে ব্যাট ধরতে সমস্যা হতে পারে।

এদিকে, বলের আঘাতে আঙুলে সূক্ষ্ম চিড় ধরেছিল ইমরুল কায়েসের। বুধবার অনুশীলন ম্যাচে ব্যাটিংয়ে না নামলেও নেটে ব্যাটিংয়ের পর ঘাসের উপর হালকা অনুশীলন করেছেন এ বাঁহাতি ব্যাটসম্যান। বিসিবি চিকিৎসক জানিয়েছেন, ইমরুলের ব্যথা ধীরে ধীরে কমে আসবে। সূএ: এবিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ