বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:০৩
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

লোকমান ফকির মহিলা ডিগ্রি কলেজে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি

3 weeks ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সর্বশেষ সরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিধিমোতাবেক টাঙ্গাইল ভূঞাপুরের  লোকমান ফকির মহিলা ডিগ্রি কলেজে  রসায়ন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (তিন বছর মেয়াদি ডিপ্লোমা ইন কম্পিউটার সায়েন্স) প্রদর্শক, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর (এইচএসসি ছয়মাস মেয়াদি ডিপ্লোমা কোর্স ),গবেষণাগার/ল্যাব সহকারী পদার্থ,রসায়ন,জীববিজ্ঞান এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ১জন করে এবং ল্যাব সহকারী (এসএসসি বিজ্ঞান) আবশ্যক। অগ্রণী ব্যাংক, ভূঞাপুর টাঙ্গাইল এর অনুকূলে ৫০০ টাকার পে-অর্ডারসহ ৩কপি পাসপোর্ট ছবি,প্রয়োজনীয় কাগজপত্রসহ কলেজ বরাবর আবেদন পৌঁছাতে হবে।

এছাড়া, নিবন্ধনকৃত দর্শন ও ইসলাম শিক্ষা তৃতীয়পদে এবং অনার্স কোর্সে সৃষ্টপদে সমাজকর্ম ও অর্থনীতিতে ২জন করে প্রভাষক আবশ্যক। অগ্রণী ব্যাংক,ভূঞাপুর টাঙ্গাইলের অনুকূলে প্রভাষক তৃতীয়পদে ১০০০ টাকা এবং অনার্স কোর্সে ৭০০ টাকার পে-অর্ডারসহ ৩ কপি পাসপোর্ট ছবি,প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন করা যাবে।

উল্লেখ্য,পূর্বে যারা আবেদন করেছেন তাদের আবেদন করার প্রয়োজন নেই। 

আবেদনের শেষ তারিখ: ২০ ফেব্রুয়ারি ২০১৯

যোগাযোগ: অধ্যক্ষ, লোকমান ফকির মহিলা ডিগ্রি কলেজ, ভূঞাপুর টাঙ্গাইল। 

মোবাইল: ০১৭১৬১০১৪৩৪

সূত্র: দৈনিকশিক্ষা

 

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ