বৃহস্পতিবার-১৮ই এপ্রিল, ২০১৯ ইং-৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৩
কাল শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা ঢাকায় পৌঁছেছেন ফেরদৌস রমজানে পণ্যের দাম বাড়বে না: বাণিজ্যমন্ত্রী পার্বতীপুরে স্কুল ফিডিং কার্যক্রম পরির্শনে মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ তাইওয়ানে শক্তিশালী ভূমিকম্প নুসরাত হত্যাকারীদের শাস্তি দাবিতে গাইবান্ধায় মৌন প্রতিবাদ

লোকমান ফকির মহিলা ডিগ্রি কলেজে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি

3 months ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সর্বশেষ সরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিধিমোতাবেক টাঙ্গাইল ভূঞাপুরের  লোকমান ফকির মহিলা ডিগ্রি কলেজে  রসায়ন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (তিন বছর মেয়াদি ডিপ্লোমা ইন কম্পিউটার সায়েন্স) প্রদর্শক, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর (এইচএসসি ছয়মাস মেয়াদি ডিপ্লোমা কোর্স ),গবেষণাগার/ল্যাব সহকারী পদার্থ,রসায়ন,জীববিজ্ঞান এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ১জন করে এবং ল্যাব সহকারী (এসএসসি বিজ্ঞান) আবশ্যক। অগ্রণী ব্যাংক, ভূঞাপুর টাঙ্গাইল এর অনুকূলে ৫০০ টাকার পে-অর্ডারসহ ৩কপি পাসপোর্ট ছবি,প্রয়োজনীয় কাগজপত্রসহ কলেজ বরাবর আবেদন পৌঁছাতে হবে।

এছাড়া, নিবন্ধনকৃত দর্শন ও ইসলাম শিক্ষা তৃতীয়পদে এবং অনার্স কোর্সে সৃষ্টপদে সমাজকর্ম ও অর্থনীতিতে ২জন করে প্রভাষক আবশ্যক। অগ্রণী ব্যাংক,ভূঞাপুর টাঙ্গাইলের অনুকূলে প্রভাষক তৃতীয়পদে ১০০০ টাকা এবং অনার্স কোর্সে ৭০০ টাকার পে-অর্ডারসহ ৩ কপি পাসপোর্ট ছবি,প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন করা যাবে।

উল্লেখ্য,পূর্বে যারা আবেদন করেছেন তাদের আবেদন করার প্রয়োজন নেই। 

আবেদনের শেষ তারিখ: ২০ ফেব্রুয়ারি ২০১৯

যোগাযোগ: অধ্যক্ষ, লোকমান ফকির মহিলা ডিগ্রি কলেজ, ভূঞাপুর টাঙ্গাইল। 

মোবাইল: ০১৭১৬১০১৪৩৪

সূত্র: দৈনিকশিক্ষা

 

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ