বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:২৫
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

লেবাননের স্বাস্থ্য মন্ত্রণালয় পেল হিজবুল্লাহ

লেবাননের স্বাস্থ্য মন্ত্রণালয় পেল হিজবুল্লাহ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: লেবাননের নতুন জোট সরকারের স্বাস্থ্যমন্ত্রীর পদ দেয়া হয়েছে হিজবুল্লাহকে। আট মাসের অচলাবস্থার পর গত সপ্তাহে লেবাননের নতুন সরকার গঠন করা হয়েছে। এতে মন্ত্রিসভার তিনটি পদ দখল করেছে ইরান সমর্থিত ভারী অস্ত্রসমৃদ্ধ হিজবুল্লাহ আন্দোলন।

হিজবুল্লাহ জানিয়েছে, আন্দোলন সম্পৃক্ত হওয়ায় তারা সরকারের এ পদটি বেছে নিয়েছে। তবে যাকে মনোনয়ন দেয়া হয়েছে তিনি সংগঠনটির কোনো সদস্য নন।

শিয়া গোষ্ঠী হিজবুল্লাহ সোমবার বিষয়টি নিশ্চিত করে বলেছে, নিজেদের স্বার্থে তারা কখনও রাষ্ট্রীয় তহবিল ব্যবহার করবে না।

লেবাননের নতুন মন্ত্রিসভায় স্বাস্থ্যমন্ত্রী পদে ডা. জামিল জাবাককে মনোনয়ন দিয়েছে হিজবুল্লাহ আন্দোলন। তারা এই প্রথম কোনো বড় বাজেটের মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছে।

আগেই হিজবুল্লাহকে একটি সন্ত্রাসী সংগঠন হিসেবে তালিকাভুক্ত করেছে যুক্তরাষ্ট্র। লেবাননের নতুন সরকারকে হিজবুল্লাহর কাছ থেকে কোনো সহায়তা না নেয়ার অনুরোধ করেছে ওয়াশিংটন। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ