মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৫৫
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

লুডু খেলা নিয়ে রিকশা চালককে পিটিয়ে হত্যা

beatingkilling_smমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রংপুরে লুডু খেলাকে কেন্দ্র করে মোসলেম উদ্দিন (১৯) নামে এক রিকশা চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার (২৩ অক্টোবর) ভোরে এ ঘটনা ঘটে। স্থানীয়দের দেওয়ার খবরের ভিত্তিতে সকাল সাড়ে ১০টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মোসলেম রংপুরের সদরের উত্তম বয়ায়পাড়া গ্রামের আজিজুল ইসলামের ছেলে।

নিহতের পরিবারের দাবি, লুডু খেলা নিয়ে প্রথমে মোসলেমকে কিল-ঘুষি ও পরে পিটিয়ে হত্যা করে একই গ্রামের মৃত আবদুর রউফ মিয়ার ছেলে জাহিদুল ইসলাম।

রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবি এম জাহিদুল ইসলাম এ তথ্য জানান।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, মোসলেম ও জাহিদুলসহ আরো কয়েকজন রাতে লুডু খেলছিলো। লুডু খেলা নিয়ে কথা কাটাকাটি হলে দু’জনের মধ্যে মারপিট হয়। এক পর্যায়ে জাহিদুল তাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে পালিয়ে যান।

ওসি আরো বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা ও এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ