রবিবার,২৪শে জুন, ২০১৮ ইং,১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৫১
পাঁচবিবিতে মেধাবী ছাত্রী তাবাচ্ছুম ২ মাস ধরে নিখোঁজ, উচ্চ মাধ্যমিকে ভর্তি নিয়ে অনিশ্চয়তা অরবিন্দ শিশু হাসপাতাল পরিদর্শন ও মত বিনিময় সভায় অতিরিক্ত সচিব স্বাস্থ্য সেবাই হচ্ছে মানবতার পরম ধর্ম লালপুরে আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বজ্রপাতে ৩টি গরুর মৃত্যু ঃ ১ জন আহত সাদুল্যাপুরে মাতৃত্বকালীন ভাতা পাচ্ছেন সাড়ে ছয়’শ মা নাটোরে বাঁশ বাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে ১০৫ পিস ইয়াবা সহ মাদক গ্রেফতার করেছে ডিবি পুলিশ

লুডু খেলা নিয়ে রিকশা চালককে পিটিয়ে হত্যা

beatingkilling_smমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রংপুরে লুডু খেলাকে কেন্দ্র করে মোসলেম উদ্দিন (১৯) নামে এক রিকশা চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার (২৩ অক্টোবর) ভোরে এ ঘটনা ঘটে। স্থানীয়দের দেওয়ার খবরের ভিত্তিতে সকাল সাড়ে ১০টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মোসলেম রংপুরের সদরের উত্তম বয়ায়পাড়া গ্রামের আজিজুল ইসলামের ছেলে।

নিহতের পরিবারের দাবি, লুডু খেলা নিয়ে প্রথমে মোসলেমকে কিল-ঘুষি ও পরে পিটিয়ে হত্যা করে একই গ্রামের মৃত আবদুর রউফ মিয়ার ছেলে জাহিদুল ইসলাম।

রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবি এম জাহিদুল ইসলাম এ তথ্য জানান।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, মোসলেম ও জাহিদুলসহ আরো কয়েকজন রাতে লুডু খেলছিলো। লুডু খেলা নিয়ে কথা কাটাকাটি হলে দু’জনের মধ্যে মারপিট হয়। এক পর্যায়ে জাহিদুল তাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে পালিয়ে যান।

ওসি আরো বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা ও এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ