শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৬
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন জলঢাকায় যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্টিত পার্বতীপুরে আমনের বাম্পার ফলন ॥ কৃষকের মুখে হাসি

লুডু খেলা নিয়ে রিকশা চালককে পিটিয়ে হত্যা

beatingkilling_smমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রংপুরে লুডু খেলাকে কেন্দ্র করে মোসলেম উদ্দিন (১৯) নামে এক রিকশা চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার (২৩ অক্টোবর) ভোরে এ ঘটনা ঘটে। স্থানীয়দের দেওয়ার খবরের ভিত্তিতে সকাল সাড়ে ১০টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মোসলেম রংপুরের সদরের উত্তম বয়ায়পাড়া গ্রামের আজিজুল ইসলামের ছেলে।

নিহতের পরিবারের দাবি, লুডু খেলা নিয়ে প্রথমে মোসলেমকে কিল-ঘুষি ও পরে পিটিয়ে হত্যা করে একই গ্রামের মৃত আবদুর রউফ মিয়ার ছেলে জাহিদুল ইসলাম।

রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবি এম জাহিদুল ইসলাম এ তথ্য জানান।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, মোসলেম ও জাহিদুলসহ আরো কয়েকজন রাতে লুডু খেলছিলো। লুডু খেলা নিয়ে কথা কাটাকাটি হলে দু’জনের মধ্যে মারপিট হয়। এক পর্যায়ে জাহিদুল তাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে পালিয়ে যান।

ওসি আরো বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা ও এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ