সোমবার,২৫শে জুন, ২০১৮ ইং,১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৫৬
জলঢাকায় ১৫০ শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ গাইবান্ধায় অলৌকিক ঘটনা আমের গায়ে মানুষের ছবি দেখতে উৎসুক জনতার ভীড় কৃষি শুমারির তথ্য সংগ্রহ আগামী বছরের এপ্রিলে শুরু ফুলবাড়ীতে বিট পুলিশিং এর শুভ উদ্ভোধন ॥ যৌতুক গ্রহণ বা প্রদানে পাঁচ বছরের কারাদণ্ড প্রস্তুত ইসি

লিভারপুলকে হারাল ম্যানইউ

4 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ম্যাচে হলো ৩টি গোল। জয় পরাজয় নির্ধারণ হলো ২-১ গোলে; কিন্তু গোল ৩টিই করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। লিভারপুল গোলই করতে পারেনি। তবে ম্যানইউর এরিক বেইলি নিজেদের জালে বল জড়িয়ে দিলে একটি গোল শোধ হয় লিভারপুলের। তবে এরিক বেইলি আত্মঘাতী গোল করলেও ম্যানইউর খুব বেশি সমস্যা হয়নি। কারণ এ গোলের আগেই জোড়া গোল করে বসেছিলেন মার্কাস রাশফোর্ড।

রাশফোর্ডের জোড়া গোলে লিভারপুলের বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে ২-১ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

শনিবার নিজেদের মাঠে ওল্ড ট্রাফোর্ডে বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকলেও প্রথমার্ধে দুই গোল হজম করে পিছিয়ে পড়ে লিভারপুল। ম্যাচের ১৪ মিনিটে দাভিদ দি হেয়ার গোলকিকে রোমেলু লুকাকু হেড করার পর বল পেয়ে যান র‌্যাশফোর্ড। হেড দিয়ে বল একটু এগিয়ে নেওয়ার পর এক ডিফেন্ডারকে কাটিয়ে ডান পায়ের নিখুঁত শটে দূরের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন ইউনাইটেডের এ ইংলিশ ফরোয়ার্ড।লিভারপুলকে হারাল ম্যানইউ

২৪তম মিনিটে র‌্যাশফোর্ডের গোলেই ব্যবধান দ্বিগুণ করে নেয় জোসে মরিনিয়োর দল। এবারও সতীর্থের লম্বা করে বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে লুকাকু বাড়ান হুয়ান মাতাকে। স্প্যানিশ এ ফরোয়ার্ডে বল বের করে নিতে গেলে লিভারপুলের এক খেলোয়াড়ের পায়ে লেগে পেয়ে যান বাঁ-দিকে থাকা র‌্যাশফোর্ড। ডি-বক্সের ভেতর থেকে সহজেই বল জালে পৌঁছে দেন ২০ বছর বয়সী এ ফরোয়ার্ড।

আত্মঘাতী গোলের কল্যাণে দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় লিভারপুল। ৬৬তম মিনিটে বাঁ দিক থেকে সাদিও মানের ক্রস বিপদমুক্ত করতে গিয়ে ফ্লিক করে নিজেদের জালেই ঠেলেন কোত দি ভোয়ার ডিফেন্ডার এরিক বেইলি।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে সমতায় ফিরতে মরিয়া লিভারপুল ইউনাইটেডের রক্ষণে প্রচণ্ড চাপ দেয়; কিন্তু মানে, মোহামেদ সালাহ কাঙ্ক্ষিত গোল এনে দিতে পারেননি। শেষ দিকে সতীর্থের কর্নারের পর সালাহর ভলি ক্রসবারের ওপর দিয়ে গেলে হার নিয়ে মাঠ ছাড়তে হয় ইয়ুর্গেন ক্লপের দলের।

এ জয়ের ফলে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে নিজেদের অবস্থান আরও নিরঙ্কুশ করল ম্যানইউ। লিভারপুলের সঙ্গে তাদের ব্যবধান বাড়লো ৫ পয়েন্টের। ম্যাচ হারলে দ্বিতীয় স্থানে উঠে যেতো লিভারপুল। কারণ, ম্যাচের আগে ২ পয়েন্টের ব্যবধান ছিল দুই দলের। ৩০ ম্যাচ শেষে ম্যানইউর পয়েন্ট ৬৫। লিভারপুলের ৬০। শীর্ষে থাকা ম্যানসিটির পয়েন্ট ২৯ ম্যাচে ৭৮।সূত্র: এবিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ