বুধবার,১৭ই জানুয়ারি, ২০১৮ ইং,৪ঠা মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৫১
সিটি নির্বাচন না হলে আগের রুটিনেই এসএসসি ও সমমানের পরীক্ষা লক্ষ্মীপুরে ট্রলি ও অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ৩ সরকার প্রতিবন্ধী শিশুদের শিক্ষার প্রতি অত্যন্ত যত্নশীল : প্রধানমন্ত্রী আগামী বাজেটে এমপিওভুক্তির সিদ্ধান্ত: সংসদে প্রধানমন্ত্রী পার্বতীপুরে তিস্তা ক্যানেলের পাড় কেটে জমি! চিরিরবন্দরে কার্ভাট ভ্যানে করে গরু চুরি জলঢাকায় বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ালেন দাতা সংস্থা ইউএনডিপি

লালমনিরহাটে মটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রদল নেতার মৃত্যু


মোঃ লাভলু শেখ, লালমনিরহাট থেকে ঃ ১৯/০৬/২০১৭ ইং
রোববার রাতে মোস্তাফি বাজার সংলগ্ন এলাকায় মটরসাইকেল দুর্ঘটনায় মহিবুল ইসলাম মোহন (২৭) নামে ০১ ছাত্রদল নেতার মৃত্যু হয়েছে। সে শহরের টিএন্ডটি পাড়া এলাকার আব্দুস সালাম বাদশার ছেলে এবং লালমনিরহাট সরকারী কলেজ শাখা ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত ৯টার দিকে মোহন অপর বন্ধুসহ মটরসাইকেলে বিভাগীয় শহর রংপুরের যাওয়ার পথে সদর উপজেলার মোস্তাফি বাজার সংলগ্ন এলাকায় মটরসাইকেলটি স্লিপ কেটে পড়ে যায়। এতে বুকে গুরুত্বর আঘাত পায় মোহন। তার সঙ্গীও বন্ধুসহ স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় দ্রুত মোহনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে রাত ১০টার দিকে তার মৃত্যু ঘটে। লালমনিরহাট সদর থানার ওসি রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ