সোমবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০৩

বন্যার্তদের ত্রাণ দিতে মানিকগঞ্জে আসছেন সাকিব নেইল পলিশ রিমুভার ছাড়া তুলুন ফেনীতে সড়ক দুর্ঘটনায় রিকশাচালক নিহত চিরসবুজ নায়ক জাফর ইকবালের জন্মদিন আজ কাশ্মীরে গুলিতে ৩ বিচ্ছিন্নতাবাদী নিহত এবার ট্রাম্পের নতুন ভ্রমণ নিষেধাজ্ঞায় উত্তর কোরিয়াসহ ৩ দেশ ওয়ানডে সিরিজ ভারতের

লালপুর উপজেলা প্রশাসনের ভূমি কার্যক্রমের মূল্যায়ন সভা অনুষ্ঠিত

Lalpur (Natore) Pic 16.07.2016

মোস্তফা বায়েজিদ কাদের (নয়ন),নাটোর জেলা প্রতিনিধি,
শনিবার নাটোরের লালপুর উপজেলা পরিষদের সম্মেলন কে ২০১৫-১৬ অর্থ বছরে লালপুর উপজেলা ভূমি প্রশাসন কর্তৃক সম্পাদিত বিভিন্ন কার্যক্রমের সার্বিক পর্যালোচনা, মূল্যায়ন ও ভবিষ্যৎ পরিকল্পনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাটোর জেলা প্রশাসক খলিলুর রহমান।
অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শফিকুর আলম। বক্তব্য রাখেন আভা ডেভেলপমেন্ট সোসাইটির চেয়ারম্যন অধ্যাপক সহিদুল ইসলাম, ওয়ালিয়া ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা এসকেন্দার আলী প্রমুখ। এসময় উপজেলার ১০ ইউনিয়ন ও ১ পৌরসভার ভূমি সহকারী কর্মকর্তা ও উপজেলার ১০ইউনিয়ন ও ১ পৌর সভার সর্বোচ্চ করদাতাগণ ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি সর্বোচ্চ করদাতাদের সনদ ও পুরস্কার প্রদান করেন। এছাড়াও প্রতি ইউনিয়ন ভূমি কর্মকর্তাকে তাদের কাজে গতি সঞ্চারের জন্য ছাতা উপহার দেন। অনুষ্ঠানে লালপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা অবসরপ্রাপ্ত গোলাম মাওলা ও ঈশ্বরদী ভূমি অফিসের অফিস সহায়ক সামসুল ইসলামকে বিদায় সম্বর্ধনা দেয়া হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ