মঙ্গলবার,১৪ই আগস্ট, ২০১৮ ইং,৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:১৫
জবিতে ছুটি শুরু ১৫ আগস্ট রাবিতে ঈদুল আজহার ছুটি শুরু ১৬ আগস্ট ভার্চুয়াল মেকআপের সুযোগ দেবে এআর প্ল্যাটফর্ম বাংলা ওয়েবসাইটের জন্য আর নয় ইংরেজি ডোমেইন! তানজিব-সালমার এই ছবির নেপথ্যে কী? শেষ পর্যায়ে জায়েদ-মৌয়ের ‘প্রতিশোধের আগুন’ ২০ নভেম্বর বিয়ে করছেন রণবীর-দীপিকা

লালপুরে ৩য় শ্রেণীর ছাত্রী অন্তঃস্বত্ত্বা আটক-১

নাটোর জেলা প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলায় ধর্ষনের কারনে প্রাথমিক বিদ্যালয়ে ৩য় শ্রেণীর এক ছাত্রী অন্তঃস্বত্ত্বা হয়েছে।
থানার পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত ১৫ জানুয়ারি ২০১৮ তারিখে বিকেলে বাড়ির পাশে খেলা করছিলো উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী যার বয়স মাত্র ৯ বছর। তার বাবার নাম আনোয়ার হোসেন। এ সময় উপজেলার বালিতিতা-ইসলামপুর গ্রামের প্রতিবেশী মৃত আবুল হোসেনের ছেলে সিদ্দিকুর রহমান (৫৫) তাকে ডেকে নিজ বাড়িতে নিয়ে যায়।এর পর বাড়িতে একটি কক্ষে ঐ ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষন করে। বিষয়টি কাউকে জানালে তার ক্ষতি করবে বলে হুমকি দেয়ায় স্কুল ছাত্রী ভয়ে কাউকে বিষয়টি জানায় নি। কিন্তু এখানেই শেষ হয়নি এই ঘটনার।
এই পাপিষ্ট ঘটনার স্বাক্ষি হিসেবে ঐ ছাত্রীর গর্ভে দিনে দিনে বেড়ে চলেছে ঐ নরপিশাচের ভ্রুণ। যা এখন ৫ মাসের অন্তঃস্বত্ত্বা ঐ ছাত্রী। বিষয়টি তার মা বুঝতে পেরে নিজে বাদী হয়ে পাপিষ্ট সিদ্দিকুর রহমানকে আসামী করে গতকাল ১৫ মে মঙ্গলবার লালপুর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-২৬, তারিখ ১৫/০৫/২০১৮ ইং। অভিযোগের প্রেক্ষিতে রাতেই আসামী সিদ্দিকুরকে গ্রেফতার করে লালপুর থানা পুলিশ।
এ ব্যাপারে স্কুল ছাত্রীর মা ফিরোজা বেগম বলেন, ‘আমার শিশু কন্যাকে ভয় ভীতি দেখিয়ে এ কাজ করেছে সিদ্দিক। সিদ্দিকের দৃষ্টান্তমূলক শাস্তি চাই, যাতে আর কোন ব্যক্তি এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা ঘটাতে সাহস না পায়।’
এ ব্যাপারে লালপুর থানা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, লিখিত অভিযোগের প্রেক্ষিতে সিদ্দিকুরকে গত কাল রাতে গ্রেফতার করে নাটোর জেল হাজতে পাঠানো হয়েছে। ঐ স্কুল ছাত্রীর শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। ডাক্তারি রিপোর্ট পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ