বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫২
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

লালপুরে সড়কের পানি নিষ্কাশনের ড্রেণ কাটলেন ইউপি চেয়ারম্যান!

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি,
সড়ক বাঁচাতে নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া-গোপালপুর প্রধান সড়কের উপরে জমে থাকা বৃষ্টির পানি নিষ্কাশনের জন্য নিজ উদ্যোগে ড্রেণ কাটলেন ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান মাস্টার।
রোবিবার (২২ জুলাই) সকাল ১০ টার দিকে ওয়ালিয়া-গোপালপুর সড়কের ওয়ালিয়া ট্রাফিক মোড় এলাকা থেকে দিয়াড়পাড়া পর্যন্ত প্রায় ১৫ টি স্থানে নিজ উদ্যোগে ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ দের সঙ্গে নিয়ে সড়কের দুই পাশের মাটি কেটে পানি নিষ্কাশনের জন্য ড্রেণ করে দেন ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান।
এ সময় চেয়ারম্যানের এই ব্যাতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়ে ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আক্তারুজ্জামান ও চকনাজিরপুর বিএম কলেজের প্রভাষক হেলাল উদ্দিন চেয়ারম্যানের সাথে ড্রেন কাটার কাজে যোগ দেন।
এ ব্যাপারে ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান দৈনিক ইনকিলাব কে বলেন,‘বৃষ্টির পানি জমে কোটি টাকা ব্যায়ে নির্মিত পাঁকা সড়ক নষ্ট হয়ে যাচ্ছে। জনগনের সচেতনতা বৃদ্ধির লে নিজেই সড়কের উপরে জমে থাকা বৃষ্টির পানি নিষ্কাশনের জন্য সড়কের দুই পাশের মাটি কেটে ড্রেন করে দিচ্ছি।’

আপনার মতামত লিখুন

নাটোর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ