শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১১
দিনাজপুরে সেপটিক ট্যাংকি থেকে যুবকের লাশ উদ্ধার প্রেমিকার ওরনা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকের আত্মহত্যা বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা মৃত্যুর কাছে হেরে গেল নির্যাতনের শিকার সেই শিশু সৌরভ এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা ‘প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করা হবে’ সিসি ক্যামেরায় ধরা পড়ল চকবাজারে আগুনের সূত্রপাত (ভিডিওসহ)

লালপুরে সিএনজি ও মোটরসাইকেল সংঘর্ষ আহত-১৬

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি,
নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া ইউপির ধুপইল ফারহানা স্কুলের সামনে সিএনজি (লেগুনা) ও মোটরসাইকেলর মুখমুখি সংঘর্ষে ১৬ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার (১৯ জুন) বিকেল ৪টার দিকে এই দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ১৫ জনই কাদিরাবাদ সেনানিবাসের সেনা সদস্য ও আপর একজন র‌্যাব নাটোর ক্যাম্পের সদস্য।
স্থানীয় ও দয়ারামুপর ফায়ার সার্ভিস সূত্রে জানাগেছে, বিকেল ৪টার দিকে দয়ারামপুরগামী সেনা সদস্য বোঝাই একটি সিএনজি ও ওয়ালিয়া মুখি একটি বাজাজ ডিসকভার ১০০ সিসি মোটরসাইকেলের মুখমুখি সংঘর্ষ ঘটে এতে মোটরসাইকেল আরোহী এক জন র‌্যাব সদস্য ও সিএনজি তে থাকা ১৫ জন যাত্রী সেনা সদস্য আহত হয়। তবে সিএনজি ড্রাইভার পালিয়ে গেছে।
আহতদের স্থানীয়, পুলিশ ও দয়ারামপুর ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে দয়ারামপুর কাদিরাবাদ সেনানিবাসে ভর্তি করেছে। এর মধ্যে ৫ জনের মাথায় আঘাত রয়েছে তাদের অবস্থা আশংঙ্খাজন। বাঁকি ১১ জনের হাত, পায়ে আঘাত রয়েছে তাদের প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।’
এ ব্যাপার কাদিরাবাদ সেনানিবাসের মেজর রেজাউন বলেন, “ ঘটনায় আহত ১৬ জন কে উদ্ধার করে বর্তমানে কাদিরাবাদ সেনানিবাসের সিএমেসে ভর্তি করা হয়েছে। তাদের প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান তিনি।,
এ ব্যাপারে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ নজরুল ইসলাম বলেন,‘ আহতদের উদ্ধার করে কাদিরাবাদ সেনানিবাসের সিএমেসে ভর্তি করা হয়েছে। এবং সিএনজি ও মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে।’ তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত কেউ নিহত হয়নি।

আপনার মতামত লিখুন

জাতীয়,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ