বৃহস্পতিবার,১৯শে অক্টোবর, ২০১৭ ইং,৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৬

মজুরি কমিশনের দাবিতে নর্থ বেঙ্গল সুগার মিলে গেট মিটিং দলকে চাপে রেখে ফিরলেন মুশফিকও জুটিবদ্ধ মম-নিলয় ইউটিউব কাঁপাচ্ছে ‘টিকাটুলি’ (ভিডিও) শেখ রাসেলের জন্মদিনে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী ব্র্যাক ব্যাংকে কাজের সুযোগ ১৬ পদে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে নিয়োগ

লালপুরে সাবেক প্রতিমন্ত্রী ফজুলর রহমান পটলের ১ম মৃত্যু বার্ষিকী পালন

নাটোর জেলা প্রতিনিধি,
শুক্রবার ১১ আগস্ট নাটোর-১ (লালপুর বাগাতিপাড়া)আসনে সাবেক প্রতিমন্ত্রী খালেদা জিয়ার উপদেষ্টা আলহাজ্ব ফজলুর রহমান পটলের ১ম মৃত্যু বার্ষিকী পালন করছে লালপুর উপজেলা বিএনপি ও তার অঙ্গসংগঠন। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ পাপ্পু বলেন, ১ম মৃত্যু বার্ষিকী পালন উপলে সকালে তার কবরে পুষ্পস্তবক অর্পন করেন দলের নেতা কর্মীরা।
এছাড়া উপজেলার বিভিন্ন মসজিদ সমূহে বাদ জুম্মা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় পরিবারের প থেকে এলাকার সাধারন জনগণের মাঝে উন্নত মানের খারাব বিতরণ করা হয়।
এসময় মরহুমের স্ত্রী অধ্য কামরুন নাহার শিরিন, পুত্র ডা.রাজন, উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন মোলা, সাধারণ সম্পাদক হারুনর রশিদ পাপ্পু, গোপালপুর পৌর মেয়র নজরুল ইাসলাম মোলাম, উপজেলা যুবদল সাধারণ সম্পাদক আরিফ, ওয়ালিয়া ইউনিন বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন,ওয়ালিয়া ইউনিয়ান যুবদলের সভাপতি প্রভাষক আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক প্রভাষক জয়নাল আবেদীনসহ লালপুর উপজেলা বিএনপির অঙ্গসংগঠনের নেতা কর্মীর উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ