সোমবার,১৯শে নভেম্বর, ২০১৮ ইং,৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:১৪
দেশের ২৩টি জেলা এইডস ঝুঁকিপূর্ণ হুয়াওয়ে’র ফ্লাগশিপ স্মার্টফোন ‘মেট ২০ প্রো’ প্রি-বুকিং শুরু স্থায়ী কোচ হিসেবে স্কোলানিকেই চাইছেন শিষ্যরা প্রকাশ্যে কলেজ পিয়নকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা একসঙ্গে মেসি-পগবা, দলবদলের গুঞ্জন ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের দিয়ে ইবতেদায়ি সমাপনী দেওয়ানোর চেষ্টা অসহায় নারীদের গল্প শুনলেন মেয়র

লালপুরে ‘মা’ সমাবেশ অনুষ্ঠিত

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর জেলা প্রতিনিধি:
“শিতি মা এক সুরভিত ফুল, প্রতিটি ঘর হবে এক একটি স্কুল” এই স্লোগান কে সামনে রেখে নাটোরের লালপুর উপজেলার চামটিয়া-ভাটপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার চামটিয়া-ভাটপাড়া সরকারী প্রাথমকি বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয় ।
সমাবেশে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ২নং ঈশ্বরদী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়ের সভাপতিত্বে প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা সহকারি প্রাথমিক শিা অফিসার রফিকুল ইসলাম। অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক রীনা খানম, অভিভাবক দের মধ্যে বক্তব্য রাখেন মাহামুদা খাতুন, রুপালী খাতুন প্রমুখ। এ সময় সমাবেশে বিদ্যালয়ের সকল শিক-শিকিা, অভিভাবক, শিার্থীসহ এলাকার সুধিজন উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে শিার্থীদের বিদ্যালয় মুখি, শিার মান উন্নয়ন ও লেখাপড়ার প্রতি উৎসাহ প্রদানের লে বিদ্যালয়ের মেধাবী শিার্থীদের অভিভাবকদের হাতে পুরুস্কার তুলে দেওয়া হয় ।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ