বুধবার,১৩ই ডিসেম্বর, ২০১৭ ইং,২৯শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০২
অবকাঠামো ও জ্বালানি খাতে ফরাসি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর পার্বতীপুরে শিক্ষক সমিতির ত্রিবার্ষিক কাউন্সিল সম্পন্ন সৈয়দপুরে স্কুল মাঠে পাথড় ও পিচ গলানো হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ৪৫ শ্রমিক পুরস্কৃত এবার হাইকোর্টে ক্ষমা চাইলেন লক্ষ্মীপুরের সেই এডিসি মগবাজারে গ্যাসের আগুনে দগ্ধ ৩ সেলুনকর্মী তাঁরা এলেন ‘ম্যাজিস্ট্রেট’ হয়ে, গেলেন আসামি হয়ে

লালপুরে বয়ে যাওয়া টর্ণেডোতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর জেলা প্রতিনিধি,
টর্ণেডোর আঘাতে ক্ষতিগ্রস্থ নাটোরের লালপুর উপজেলার লালপুর ও আড়বাব ইউনিয়নের ২শ ৩৯টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে উপজেলা প্রশাসন।
বুধবার নাটোর জেলা প্রশাসক শাহিনা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক চিত্রলেখা নাজনীন, লালপুর উপজেলা চেয়ারম্যান হারুনর রশিদ, উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আবু তাহির, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আলাউদ্দিন, স্থানীয় চেয়ারম্যান আবু বকর সিদ্দিক ও ইসাহাক আলী উপস্থিত থেকে আড়বাব ইউনিয়নের তিগ্রস্থ ২৭৯ টি এবং লালপুর ইউনিয়নের ৬০ টি পরিবারের মধ্যে ৩০ কেজি করে চাউল বিতরণ করেন। পরে জেলা প্রশাসক টর্ণেডোর সময় আহত ব্যাক্তিদের দেখতে হাসপাতালে যান এবং তাদের চিকিৎসার খোজ খবর নেন।
নাটোর জেলা প্রশাসক শাহিনা খাতুন জানান, টর্ণেডোর আঘাতে যারা ঘর বাড়ি হারিয়েছেন তাদের তালিকা করা হচ্ছে। শিগগরই তাদেরকে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান করা হবে।
উল্লেখ্য মঙ্গলবার সকালে টর্ণেডোর আঘাতে লালপুর ও আড়বাব ইউনিয়নের ৫শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত ও গাছপালার ব্যাপক ক্ষতি হয়েছে। আহত হয়েছেন অন্তত: ২০ জন মানুষ।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ