সোমবার,২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:২১
নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী মা হলেন অভিনেত্রী শায়লা সাবি আরও ৫ লাখ রোহিঙ্গা বাংলাদেশে প্রবেশের অপেক্ষায়! রাজাপুরে গাঁজাসহ মাদক কারবারি আটক খালেদার চিকিৎসার নির্দেশনা চেয়ে রিট শুনানি মঙ্গলবার দর্শকদের গায়ের ওপর হুমড়ি খেয়ে পড়লেন রণবীর! দয়াবেনের পারিশ্রমিক কত জানেন?

লালপুরে বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি,
বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে নাটোরের লালপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে লালপুর থানা ও পৌর বিএনপি’র নেতাকর্মীরা।
শনিবার (১সেপ্টেম্বর) সকালে লালপুর থানা ও পৌর বিএনপি’র আয়োজনে প্রয়াত মন্ত্রী ফজলুর রহমান পটলের গৌরীপুরস্থ বাসভবনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে প্রয়াত মন্ত্রীর কবরে দলের নেতাকর্মীরা শ্রদ্ধাঞ্জলী প্রদান ও দোয়া করেন। পরে মন্ত্রীর বাসভবন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে গুরুত্ত্বপূর্ণ সড়ক প্রদণি শেষে আকাশে শান্তির প্রতিক পায়রা অবমুক্ত ও বেলুন উড্ডয়ন করেন দলের নোকর্মীরা। পরে কোরআন তেলাওয়াতের মাধ্যমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় লালপুর থানা বিএনপি’র সভাপতি আলহাজ্জ নাসির উদ্দিন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালপুর থানা বিএনপি’র সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গোপালপুর পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম, সাংগঠনিক সম্পাদক কাজি মোহাম্মদ আলী জিন্না, থানা মহিলা দলের সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামছুনাহার পারুল প্রমুখ।এছাড়াও লালপুর থানা ও গোপালপুর পৌর বিএনপি, ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও সম্পাদকসহ বিএনপি’র সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রাজনীতি,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ