শুক্রবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:২৮
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

লালপুরে পৌর কাউন্সিলর জামিরুলের দাফন সম্পন্ন, শোকাহত এলাকা

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌর সভার ৯ নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর কাউন্সিলর জামিরুল ইসলামের (৪২) হত্যার ঘটনায় শোকাহত এলাকার সর্বস্তরের মানুষ। অত্যন্ত হাসিখুশী সদালাপি স্বভাবের মানুষটিকে গত রবিবার (২০ জানুয়ারি) দুপুর ১ টার দিকে বিরোপাড়া তার নিজ বাড়ি সংলঙ্গ রাস্তায় দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে। তার হত্যার ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। বাজার ঘাটে যেখানে সেখানে সবার মুখে একই কথা জামিরুলকে কোন অপরাধে খুন হতে হলো। ঘটনার পর থেকে পুলিশ হন্যে হয়ে খুঁজছে অপরাধীদের। পুলিশ সন্দেহভাজন ৩ জনকে গ্রেফতার করলেও থানায় মামলা না হওয়ায় কোন সিদ্ধান্ত নিতে পারছেন না। ময়না তদন্ত শেষে সোমবার (২১ জানুয়ারি) মরদেহ বিরোপাড়ায় আনা হলে হাজার হাজার ভীড় জমায় তাকে এক নজর দেখার জন্য। সোমবার দুপুর আড়াইটায় বিরোপাড়া গোরস্থান মাঠে জানাজা শেষে ওই গোরস্থানেই তার দাফন সম্পন্ন হয়। তার জানাজায় দলমত নির্বিশেষে এলাকার সর্বস্তরের মানুষ অংশ গ্রহণ করেন। দাফন অনুষ্ঠানে স্মৃতিচারণ বক্তব্যে সাবেক সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন আমার এলাকায় জামিরুলের মত যেন আর একটি সন্তানকেও প্রাণ দিতে না হয়। বক্তাদের বক্তব্য থেকে উঠে আসে জামিরুল যে কোন সমস্যা অত্যন্ত বিচক্ষণ ও দতার সাথে সুরাহা করতে পারতেন। তার এই অকাল মৃত্যুতে সমাজের কল্যাণে যে শূণ্যতার সৃষ্টি হলো, তা অপূরণীয়। হৃদয় বিদারক এই মৃত্যু। জামিরুলের পিতা-মাতা বেঁচে আছেন। তার ১ ছেলে ১ মেয়ে। ছেলে আব্দুল আজিম শিা (১৩) স্থানীয় ফুলবাড়ি মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র এবং মেয়ে জান্নাতুল মাওয়া বিদ্যার বয়স ৩ বছর। স্ত্রী আছিয়া বেগম বিরোপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিকিা। জামিরুলের ছেলে শিা ভরাক্রান্ত হৃদয়ে কাঁদতে কাঁদতে নিজেই পিতার জানাজা পড়ান।
লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, গোপালপুর পৌরসভার মেয়র নজরুল ইসলাম মোলাম, পৌর কাউন্সিলরগণ, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সমাজের বিভিন্ন স্তরের জনসাধারণ।

আপনার মতামত লিখুন

নাটোর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ