মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪২
পাঁচ দিনের সফরে সিঙ্গাপুর গেলেন এরশাদ গোল বলের কোনো বিশ্বাস নাই: মোস্তাফিজ মায়ের কোলে চড়ে ঢাবি ভর্তি পরীক্ষায় পাশ পাস কোর্স থাকবে না ঢাবির ৭ কলেজে ৩৩ মডেল মাদরাসা সরকারিকরণ দাবি পোশাক শিল্পের মাধ্যমে লাখো শ্রমিক দারিদ্র্য মুক্ত’ শিক্ষা খাতে আরো বেশি বেসরকারি বিনিয়োগকারীদের সম্পৃক্ত করতে হবে

লালপুরে ট্রেনের টিকেট কালোবাজারী চক্রের ৪ সদস্য গ্রেফতার

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি,
নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকেট কালোবাজারীর অভিযোগে ৪ জনকে আটক করেছে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা।
র‌্যাব-৫ সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার (১৪ জুন) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে লালপুর উপজেলার আব্দুলপুর রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে প্রকাশ্যে রেল টিকেট কালোবাজারে বিক্রিকরার অপরাধে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৯৪ কালোবাজারী টিকেট মোট ৪১৭ সিট যাহার মোট মূল্য ১,৪১৭৮০/- (এক ল একচল্লিশ হাজার সাত আশি) টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার চংধুপইল এলাকার সম্ভুনাথ দাসের ছেলে গনেশ দাস (৪৫), কাঠাল বাড়ি এলাকার মৃত আছান মন্ডলএর ছেলে মোঃ মাছেম (৪৬), গোসাইপুর গ্রামের মৃত ইসমাইল মন্ডলের ছেলে মিঠুন মন্ডল (২৮) এবং ধনঞ্জয় পাড়া গ্রামের মোঃ আফতাব আলীর ছেলে মোঃ ফয়সাল আহম্মেদ (২০)। পরে গ্রেফতারকৃতদের লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নজরুল ইসলামের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে প্রত্যেক কে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে নাটোর জেলহাজতে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ