বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩৩
তিন মাস হাসপাতাল থেকে অসুস্থ ইরফান খানের মর্মস্পর্শী টুইট যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত জাতিসংঘ মানবাধিকার কমিশন থেকে বেরিয়ে গেল যুক্তরাষ্ট্র দেশের কয়েকটি জেলার বন্যা পরিস্থিতির অবনতি লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ : আহত ৫ রাশিয়া বিশ্বকাপে মেসিকে গ্রেফতার করেছে পুলিশ! এবার ঈদে কোথায় কোথায় ঘুরছেন মিম?

লালপুরে ট্রাক চাপায় পুলিশ কনস্টেবলের মৃত্যু

নাটোর জেলা প্রতিনিধি:
নাটোরের লালপুরে ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের সংঘর্ষে এনামুল হক (৩০) নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে।
রোববার (১৮ ফেব্র“য়ারি) বিকেল লালপুর-ঈশ^রদী সড়কের পালিদেহা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত এনামুল হক বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার বড় কুতুবপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে। তিনি পাবনা পুলিশ লাইনে কর্মরত ছিলেন। এ ঘটনায় ঘাতক ট্রাক ও ট্রাকের চালক ঈশ^রদী উপজেলার মশুরি পাড়া গ্রামের মৃত মেরাজ আলীর ছেলে নাসির (৫০) কে আটক করেছে লালপুর থানা পুলিশ।
স্থানীয় সূত্রে জানাগেছে, এনামুল হক পালসার মোটরসাইকেল যোগে লালপুর-ঈশ^রদী সড়ক দিয়ে পাবনা ফিরছিলেন। পথিমধ্যে পালিদেহা নামক স্থানে পৌছালে লালপুর গামী একটি ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এ সময় এনামুল হকের মাথা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এ প্রসঙ্গে লালপুর থানা অফিসার ইনচার্জ আবু ওবায়েদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ও ঘাতক ট্রাক এবং ট্রাক চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে একটি মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ