মঙ্গলবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৪:০৭
নির্বাচন সময়মতো অনুষ্ঠিত হবে: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের আদ্যোপান্ত (ভিডিও) প্রশ্নফাঁসে কিছু করার নেই, প্রয়োজনে এমসিকিউ বাতিল: প্রধানমন্ত্রী এবার থেকে প্রাথমিক সমাপনীতে শতভাগ সৃজনশীল প্রশ্ন সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩ ‘নির্বাচন সুষ্ঠু করতে আনসার বাহিনীকে সজাগ থাকতে হবে’

লালপুরে চাল মজুদের অপরাধে ব্যবসায়ীর কারাদন্ড, ১শ মে.টন চাল জব্দ

নাটোর জেলা প্রতিনিধি,
অবৈধভাবে চাল মজুদের অপরাধে মঙ্গলবার বিকেলে নাটোরের লালপুর উপজেলার গোপালপুর বাজারের চাল ব্যবসায়ী চান্দু মিয়াকে (৫০) এক বছরের কারাদন্ডাদেশ দিয়েছেন নির্বাহী মেজিস্ট্রেট মর্তুজা খানের ভ্রাম্যমাণ আদালত। এসময় তার ৭টি গুদামে থাকা ১শ মে.টন (২হাজার বস্তা) চাল জব্দ করা হয়। চান্দু মিয়া গোপালপুর পৌর এলাকার আজিমুদ্দিনের পুত্র।
জানাগেছে নাটোরের নির্বাহী মেজিস্ট্রেট মর্তুজা খান ও র‌্যাব-৫ সিপিসি নাটোর-২ এর এএসপি আনোয়ার হোসেন এর নেতৃত্বে মঙ্গলবার গোপালপুর বাজারের খুচরা চালের দোকান সুমন ট্রেডার্সে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এসময় সুমন ট্রেডার্সে এর মালিক চাল ব্যবসায়ী চান্দু মিয়াকে আটক করে তার ৭টি গুদামে থাকা ১শ মে.টন চাল জব্দ করে এবং ভ্রাম্যমাণ চান্দু মিয়াকে এক বছরের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ