শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং,৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১৩
জাতীয় ফলদ বৃক্ষ রোপণ পক্ষ ও ফল প্রদর্শনী শুরু হচ্ছে কাল সরকার সিনেমা হল ডিজিটালাইজ করার প্রকল্প গ্রহণ করেছে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন একনেক সভায় ১৫টি প্রকল্পের অনুমোদন কলকাতার গণমাধ্যমে নেই শাকিব সৈয়দপুরে আইকন কোচিং সেন্টারের পরিচালক মিলনের ইন্তেকাল নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ দুজনের মৃত্যুদন্ড

লালপুরে চাল মজুদের অপরাধে ব্যবসায়ীর কারাদন্ড, ১শ মে.টন চাল জব্দ

নাটোর জেলা প্রতিনিধি,
অবৈধভাবে চাল মজুদের অপরাধে মঙ্গলবার বিকেলে নাটোরের লালপুর উপজেলার গোপালপুর বাজারের চাল ব্যবসায়ী চান্দু মিয়াকে (৫০) এক বছরের কারাদন্ডাদেশ দিয়েছেন নির্বাহী মেজিস্ট্রেট মর্তুজা খানের ভ্রাম্যমাণ আদালত। এসময় তার ৭টি গুদামে থাকা ১শ মে.টন (২হাজার বস্তা) চাল জব্দ করা হয়। চান্দু মিয়া গোপালপুর পৌর এলাকার আজিমুদ্দিনের পুত্র।
জানাগেছে নাটোরের নির্বাহী মেজিস্ট্রেট মর্তুজা খান ও র‌্যাব-৫ সিপিসি নাটোর-২ এর এএসপি আনোয়ার হোসেন এর নেতৃত্বে মঙ্গলবার গোপালপুর বাজারের খুচরা চালের দোকান সুমন ট্রেডার্সে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এসময় সুমন ট্রেডার্সে এর মালিক চাল ব্যবসায়ী চান্দু মিয়াকে আটক করে তার ৭টি গুদামে থাকা ১শ মে.টন চাল জব্দ করে এবং ভ্রাম্যমাণ চান্দু মিয়াকে এক বছরের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ