বুধবার,২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩১
পাঁচ দিনের সফরে সিঙ্গাপুর গেলেন এরশাদ গোল বলের কোনো বিশ্বাস নাই: মোস্তাফিজ মায়ের কোলে চড়ে ঢাবি ভর্তি পরীক্ষায় পাশ পাস কোর্স থাকবে না ঢাবির ৭ কলেজে ৩৩ মডেল মাদরাসা সরকারিকরণ দাবি পোশাক শিল্পের মাধ্যমে লাখো শ্রমিক দারিদ্র্য মুক্ত’ শিক্ষা খাতে আরো বেশি বেসরকারি বিনিয়োগকারীদের সম্পৃক্ত করতে হবে

লালপুরে চাল মজুদের অপরাধে ব্যবসায়ীর কারাদন্ড, ১শ মে.টন চাল জব্দ

নাটোর জেলা প্রতিনিধি,
অবৈধভাবে চাল মজুদের অপরাধে মঙ্গলবার বিকেলে নাটোরের লালপুর উপজেলার গোপালপুর বাজারের চাল ব্যবসায়ী চান্দু মিয়াকে (৫০) এক বছরের কারাদন্ডাদেশ দিয়েছেন নির্বাহী মেজিস্ট্রেট মর্তুজা খানের ভ্রাম্যমাণ আদালত। এসময় তার ৭টি গুদামে থাকা ১শ মে.টন (২হাজার বস্তা) চাল জব্দ করা হয়। চান্দু মিয়া গোপালপুর পৌর এলাকার আজিমুদ্দিনের পুত্র।
জানাগেছে নাটোরের নির্বাহী মেজিস্ট্রেট মর্তুজা খান ও র‌্যাব-৫ সিপিসি নাটোর-২ এর এএসপি আনোয়ার হোসেন এর নেতৃত্বে মঙ্গলবার গোপালপুর বাজারের খুচরা চালের দোকান সুমন ট্রেডার্সে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এসময় সুমন ট্রেডার্সে এর মালিক চাল ব্যবসায়ী চান্দু মিয়াকে আটক করে তার ৭টি গুদামে থাকা ১শ মে.টন চাল জব্দ করে এবং ভ্রাম্যমাণ চান্দু মিয়াকে এক বছরের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ