রবিবার,১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং,২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:০৪
নেতা নয়, সেবক হতে চাই: শেখ তন্ময় ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের শেরে-বাংলা পদক লাভ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু মুক্তিযোদ্ধাদের জন্য কলমাকান্দা ইউএনও’র অনন্য নজির জাতীয় স্মৃতিসৌধ প্রস্তুত, থাকবে চার স্তরের নিরাপত্তা বলয় ক্রিকেটে জয়ের ধারা অব্যাহত রাখার আশাবাদ প্রধানমন্ত্রীর

২১ শে আগস্ট গ্রেনেড হামালা মামলার রায় কে স্বাগত জানিয়ে

লালপুরে এমপি কালামের নেতৃত্বে বিশাল মোটর শোডাউন

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি,
২১ শে আগস্ট গ্রেনেড হামালা মামলার রায় ঘোষণার পর রায় কে স্বাগত জানিয়ে নাটোর-১ আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদের নেতৃত্বে লালপুরে বিশাল মোটর শোডাউন করেছে লালপুর থানা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বুধবার (১০ অক্টোবর) বিকেলে লালপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সমানে থেকে নেতাকর্মীসহ প্রায় ৬ হাজার মোটরসাইকেল নিয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক সমূহ প্রদণি করেন এমপি কালাম।
এর আগে রায় ঘোষণা কে কেন্দ্র করে বিএনপির সম্ভাব্য নাশাকতা প্রতিরোধে উপজেলা গুরুত্বপূর্ন স্থানে অবস্থান করেন দলীয় নেতাকর্মীরা।
মোটর শোডাউনে নাটোর-১ আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. এমরান আলী, নাটোর জেলা আওয়ামীলীগের সদস্য উপাধ্য বাবুল আক্তার, আওয়ামীলীগ নেতা ফিরোজ আল হক ভুঁইয়াসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যায়ের যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশনেন।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ