বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪১

এমপিওভুক্ত হচ্ছেন ১৩১৮ শিক্ষক-কর্মচারী যে ৫টি বিষয় সহকর্মীদের কাছে প্রকাশ করবেন না ই-মেইল লেখার ক্ষেত্রে যে বিষয়গুলি খেয়াল রাখা দরকার ফিজ আরো ভালো হয়ে ফিরে আসবে : ওয়ালশ ভয়ংকর সুন্দর নিয়ে যা বললেন জয়া আহসান ফকিরহাটে অবিরাম বৃষ্টিতে অনেক বাড়ি, সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান এখন পানিতে নিমজ্জিত রয়েছে সিপিডিতে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ

লালপুরের ১০ ইউনিয়নে এম্বুলেন্স প্রদান

Lalpur (Natore) pic- 04.09.2016 (01)

মোস্তফা বায়েজিদ কাদের (নয়ন),নাটোর জেলা প্রতিনিধি,
২০১৫/১৬ অর্থ বছরের দ্বিতীয় লোকাল গর্ভন্যান্স সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি-২) প্রকল্পের অর্থায়নে নাটোরের লালপুর উপজেলার ১০ ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের রোগীদের জরুরী স্বাস্থ্য সেবা প্রদানের জন্য প্রতি ইউনিয়নে ১টি করে কমিউনিটি এ্যাম্বুলেন্স (রোগী বহনের উপযোগী করে তৈরী রিচার্জবল ইজিবাইক) ও চালককে মোবাইল ফোন প্রদান করা হয়।
রবিবার বিকেলে নাটোরের জেলা প্রশাসক খলিলুর রহমান লালপুর উপজেলা চত্ত্বরে আনুষ্ঠানিক ভাবে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ও চালকের কাছে এ্যাম্বুলেন্স গুলো হস্থান্তর করেন। এ সময় বক্তব্য রাখেন উপজেল চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু, উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) শফিকুর আলম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আজমিরী বেগম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রবীন কুমার প্রামানিক, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আড়বাব ইউপি চেয়ারম্যান ইসাহাক আলী প্রমুখ।
জানা গেছে প্রতিটি এ্যাম্বুলেন্সে ব্যায় হয়েছে ২লাক ১০ হাজার টাকা। প্রসুতি ও শিশুদের আগ্রাধীকারের ভিত্তিতে দিন-রাত ২৪ ঘন্টা মাত্র ৫০টাকার বিনিময়ে সেবা প্রদান করবে। প্রতিটি ইউনিয়নের একজন করে গ্রাম পুলিশকে প্রশিণ দিয়ে এ্যাম্বুলেন্স চালকের দায়িত্ব প্রদান করে একটি করে মোবাইল ফোন প্রদান করা হয়েছে যা সব সময় খোলা থাকবে ।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ