বৃহস্পতিবার,২২শে নভেম্বর, ২০১৮ ইং,৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৮
বিএনপি থেকে আওয়ামী লীগে আসতে অনেকেই আগ্রহী লালমনিরহাটে ইসলামী আন্দোলনে ৩ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ লালমনিরহাটে ঈদে মিলাদুন্নবী উপলে র‌্যালী ও দোয়া মাহফিল ১০ বছরের পরিবর্তন অব্যাহত রাখাই আওয়ামী লীগের লক্ষ্য শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পার্বতীপুরে ছাত্রলীগের কর্মসূচি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

লাখাই ইউনিয়নে সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে এমপি আবু জাহির…. বিএনপি-জামায়াতের অপপ্রচার থেকে দূরে থাকার আহবান


আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, জনগণের ভালবাসা সাথে নিয়ে কাজ করে যাচ্ছে বর্তমান আওয়ামী লীগ সরকার। এ সরকার অক্লান্ত পরিশ্রম করে দল-মত-নির্বিশেষে জনগণের সেবা দিয়ে যাচ্ছে। আগামী নির্বাচনেও আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, যারা আপনাদের পাশে থাকছে, উন্নয়ন করছে, তাদেরই আবার ভোট দেবেন। আর ধানের শীষে ভোট দিলে দেশ অতীতের ন্যায় আবারো পিছিয়ে পড়বে। গতকাল রবিবার সন্ধ্যায় লাখাই এআরসি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ১নং লাখাই ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানের উদ্বোধন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির বলেন, দেশের আরও উন্নয়ন হোক, বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাক, বাংলাদেশ উন্নত-সমৃদ্ধ দেশ হিসেবে পরিণত হোক- সেটাই আমাদের লক্ষ্য। আর এই দেশের মানুষ বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে অনুপ্রাণিত হয়ে সামনে এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখছে। কিন্তু আওয়ামী লীগে সরকার যখন বাংলাদেশের মানুষের এই কাক্সিক্ষত স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছে, তখন বিএনপি-জামায়াত দেশকে পিছিয়ে দেয়ার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে এমপি আবু জাহির বলেন, নির্বাচনের সময় আসলেই বিএনপি-জামায়াত মিথ্যা তথ্য দিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করে। তাদের সকল অপ্রচারের বিরুদ্ধে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে সতর্ক থাকতে হবে। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের কথা প্রতিটি মানুষের সামনে তুলে ধরতে হবে।
তিনি বলেন, দীর্ঘ ৯ বছর পরিশ্রমের মাধ্যমে আমরা দেশকে একটি পর্যায়ে নিয়ে গেছি। দেশের যে ক্ষতি বিএনপি-জামায়াত করেছিল তা কাটিয়ে উঠতে আওয়ামী লীগ অনেক সমস্যার সম্মুখীন হয়েছে। কিন্তু জনগণের ভালবাসা সাথে নিয়ে বিএনপি-জামায়াতের জ্বালাও-পুড়াও রাজনীতির মোকাবেলা করে বর্তমান সরকার দেশকে নিয়ে গেছে উন্নয়নের মহাসড়কে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামীতেও আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। এ সময় হবিগঞ্জ-লাখাইসহ সারাদেশে বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামীতেও নৌকাকে বিজয়ী করার আহবান জানান এমপি আবু জাহির। তার বক্তব্যে একমত পোষন করে উপস্থিত জনতা দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন অব্যাহত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন।
অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার ৩ সহশ্রাধিক লোকজন উপস্থিত ছিলেন বলে জানান আয়োজকরা।
ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলমগীর আলম মাহফুজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনায়েত হোসেনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান মুর্শেদ কামাল চৌধুরী,  উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি শরীফ উদ্দিন তালুকদার, জ্যোতিশ চন্দ্র পাল, সিরাজুল ইসলাম ও নুরুজ্জামান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার ও শাহ রেজাউদ্দিন আহমেদ দুলদুল, উপজেলা যুবলীগ সভাপতি এনামূল হক মামুন।
এছাড়াও বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আনফর আলী তালুকদার, বর্তমান সহ সভাপতি সৌকত আকবর, ইউনিয়ন যুবলীগ সভাপতি দেওয়ান মারুফ, সাধারণ সম্পাদক বাবলু, সহ সভাপতি মনীর মোল্লা প্রমুখ। অনুষ্ঠানে ১নং লাখাই ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা নিজস্ব ব্যানারে মিছিল সহকারে সভায় এসে যোগ দেন।
আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ