মঙ্গলবার,১৪ই আগস্ট, ২০১৮ ইং,৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:১০
রাবিতে ঈদুল আজহার ছুটি শুরু ১৬ আগস্ট ভার্চুয়াল মেকআপের সুযোগ দেবে এআর প্ল্যাটফর্ম বাংলা ওয়েবসাইটের জন্য আর নয় ইংরেজি ডোমেইন! তানজিব-সালমার এই ছবির নেপথ্যে কী? শেষ পর্যায়ে জায়েদ-মৌয়ের ‘প্রতিশোধের আগুন’ ২০ নভেম্বর বিয়ে করছেন রণবীর-দীপিকা সালমানের দৈনিক খাবার খরচ ৮ হাজার রুপি

লাখাইয়ে সংঘর্ষে আহত বৃদ্ধের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

আজিজুল ইসলাম সজীব, হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জের লাখাইয়ে পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত কুদ্দুছ মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধা চিকিৎক অবস্থায়  মারা গেছেন । গত মঙ্গলবার  ভোরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তার আহত বৃদ্ধার মৃত্যু হয়। নিহত বৃদ্ধ উপজেলার মুড়িয়াউক গ্রামের মৃত নওয়াব আলী মোল্লার ছেলে। এ সংঘর্ষের  ঘটনায় নূরে আলম (৫৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত আসামি মুড়িয়াউক গ্রামের মৃত শারদ আলীর ছেলে।
লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলার রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার মুড়িয়াউক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান মোল্লা ও মুড়িয়াউক গ্রামের মাসুক মিয়ার লোকদের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে ৯ ফেব্রুয়ারি সকালে সংঘর্ষে আহত হন কুদ্দুছ। তিনি আরো জানান, এ ঘটনায় পুলিশের অভিযানে সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য নুরুজ্জামান মোল্লাসহ এ পর্যন্ত একাধিক আসামিকে  আটক করা হয়েছে।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ