মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৩০
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

লস অ্যাঞ্জেলেসে শনিবার একটি রেস্তোরাঁয় গুলি নিহত ৩

westadamsshootingমুক্তিনিউজ24.কম ডেস্ক: যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে শনিবার একটি রেস্তোরাঁয় গুলিতে কমপক্ষে তিনজন নিহত হয়েছেন।

এ হামলায় আহত হয়েছেন কমপক্ষে ১২ জন।

ক্যালিফোর্নিয়ার আইনশৃঙ্খলা বাহিনীর মুখপাত্র লেফটেন্যান্ট চাঙ্ক স্প্রিঞ্জার জানান, লস অ্যাঞ্জেলেসের দক্ষিণ–পশ্চিমাঞ্চলের ওয়েস্ট অ্যাডামসে এ হামলার ঘটনা ঘটে। হত্যাকাণ্ডে তিনজন জড়িত বলে সন্দেহ করা হচ্ছে। তাদের পুলিশ খুঁজছে।

লস অ্যাঞ্জেলেসের মেয়র এরিক গার্সেটি বলেন, ‘গোলাগুলির মধ্য দিয়ে আজ লস অ্যাঞ্জেলেসের সকাল শুরু হলো।’

 westadamsshooting

লস অ্যাঞ্জেলেস পুলিশের মুখপাত্র সার্জেন্ট ফ্রাঙ্ক প্রেসিয়াদো বলেন, গোলাগুলির সময় ওই রেস্তোরাঁয় ৫০ জনের মতো ছিল। রেস্তোরাঁটিতে জনপ্রিয় জ্যামাইকান খাবার পাওয়া যায়। প্রতি শুক্রবার রাতে সেখানে অনেক লোকের সমাগম ঘটে।

লস অ্যাঞ্জেলেস পুলিশ বিভাগের ক্যাপ্টেন পিটার উইটিংহাম বলেন, ‘আমরা জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছি, একজন নারী ও একজন পুরুষ। তবে কাউকেই নিশ্চিতভাবে গ্রেপ্তার করা হয়নি। গুলিতে যারা আহত হয়েছেন তারা হয়তো জানেন না সন্ত্রাসী কারা, কিংবা মুখ খুলতে চাইছেন না।’

হামলার ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

 

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ