বুধবার,১৮ই অক্টোবর, ২০১৭ ইং,৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:২৬

আইসিটি শিক্ষকদের তথ্য চেয়েছে অধিদপ্তর দেশে মানসম্মত স্কুলের অভাব: প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী ৩৬তম বিসিএসের ফল প্রকাশ দুমকির টেকনিক্যাল মহিলা কলেজ স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরাম সভা অনুষ্ঠিত। পার্বতীপুরে চুরির অপবাদ সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা রোহিঙ্গা ইস্যুতে মন্ত্রিসভায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ শলৈকুপায় চোরাই মোটরসাইকলে, পাঞ্ছ ম্যাশনি ও দশেীয় অস্ত্রসহ ৩ ছনিতাইকারী আটক

লন্ডন পৌঁছেছেন প্রধানমন্ত্রী

sheikh-hasina_33437মুক্তিনিউজ24.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কানাডা যাওয়ার পথে আজ বিকেলে লন্ডন পৌঁছেছেন। প্রধানমন্ত্রী ও তাঁর সফরসঙ্গীদের বহনকারী বাংলাদেশ বিমানের বিজি ১৫ ফ্লাইটটি আজ স্থানীয় সময় বিকেল ৩টা ৫০ মিনিটে হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।
লন্ডনে বাংলাদেশের ভারপ্রাপ্ত হাইকমিশনার খন্দকার মোহাম্মদ তালহা বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।
শেখ হাসিনা উত্তর আমেরিকার দুটি দেশ সফরের উদ্দেশে আজ মঙ্গলবার সকালে ঢাকা ত্যাগ করেন। লন্ডনে ২২ ঘণ্টা যাত্রাবিরতির পর তিনি এয়ার কানাডার একটি ফ্লাইটে কানাডার মন্ট্রিলের উদ্দেশে রওনা হবেন বলে বার্তা সংস্থা বাসসের এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।
কানাডায় ১৫ থেকে ১৬ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য ফিফ্থ রিপ্লেনিসমেন্ট কনফারেন্স অব দ্য গ্লোবাল ফান্ড (জিএফ)-এ যোগ দেবেন শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী জাতিসংঘ সাধারণ পরিষদের ৭১তম অধিবেশন ও অন্যান্য কর্মসূচিতে যোগ দিতে ১৮ সেপ্টেম্বর কানাডা থেকে নিউইয়র্ক যাবেন। তিনি ১১ দিন কানাডা এবং যুক্তরাষ্ট্রে অবস্থান করবেন।
আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ