শুক্রবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪১
নাটোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত-৩ সৈয়দপুরে ৬৭১ পিচ ইয়াবা ও মটর সাইকেলসহ আটক ৪ একসঙ্গে শাকিব-শ্রাবন্তী ময়মনসিংহে বাস উল্টে পুকুরে : নিহত ৪ পার্বতীপুরে বোরো চাষে ‘লোগো পদ্ধতিতে’ আগ্রহী কৃষক জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই

লন্ডনে রাসেল স্কয়ারে ছুরি হামলায় নিহত ১, আহত ৫

london_25137                  মুক্তিনিউজ ২৪.কম ডেস্ক: যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের কেন্দ্রীয় এলাকা রাসেল স্কয়ারে এক ব্যক্তির ছুরি হামলায় এক নারী নিহত ও অপর ৫ জন আহত হয়েছেন।  খবর বিবিসির।
বিবিসি জানিয়েছে, বুধবার লন্ডনের স্থানীয় সময় রাত ১০টা ৩৩ মিনিটে ছুরি হামলার খবর জানিয়ে পুলিশ ও অ্যাম্বুলেস কর্মীদের ডাকা হয়। ঘটনাস্থলে গিয়ে ৬ জন আহতকে পাওয়া যায়, কিছুক্ষণ পর আহত এক নারীকে মৃত ঘোষণা করা হয়। রাত ১০টা ৩৯ মিনিটে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। তাকে গ্রেফতারের সময় পুলিশ টেইজার গান ব্যবহার করে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাসেল স্কয়ারের মাঝামাঝি পার্কের বাইরে সাউথাম্পটন রো-তে পুলিশের একটি ফরেনসিক তাঁবু স্থাপন করা হয়েছে। এই এলাকাটি ব্রিটিশ মিউজিয়ামের নিকটবর্তী।
হামলার পরপরই রাসেল স্কয়ারের সামনে কয়েকটি অ্যাম্বুলেন্স আসে। আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ। লন্ডনজুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে।
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ