শুক্রবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৭
নাটোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত-৩ সৈয়দপুরে ৬৭১ পিচ ইয়াবা ও মটর সাইকেলসহ আটক ৪ একসঙ্গে শাকিব-শ্রাবন্তী ময়মনসিংহে বাস উল্টে পুকুরে : নিহত ৪ পার্বতীপুরে বোরো চাষে ‘লোগো পদ্ধতিতে’ আগ্রহী কৃষক জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই

লন্ডনে মাথা ঘুরে পড়ে গেলেন মির্জা ফখরুল

2 years ago , বিভাগ : রাজনীতি,
file
মুক্তিনিউজ২৪.কম ডেক্স:  যুক্তরাজ্য সফররত বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গতকাল সোমবার হঠাৎ মাথা ঘুরে পড়ে যান।
স্থানীয় সময় বিকেল প্রায় সাড়ে ৩টার দিকে বৃটিশ পার্লামেন্ট এলাকায় মাথা ঘুরে পড়ে যাওয়ার পর সঙ্গে থাকা দলীয় নেতাকর্মীরা এম্বুলেন্সে করে লন্ডনের সেন্ট থমাস হাসপাতালে নিয়ে যায়। সেখানে দীর্ঘ পরীক্ষা নিরীক্ষার পর মির্জা ফখরুলকে হোটেলে ফেরত পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ইউকে বিএনপির সভাপতি এম এ মালেক।
ইউকে বিএনপি সভাপতি জানান, লন্ডনে অবস্থানরত মির্জা ফখরুল রবিবার রাতের খাবারের পর কিছুটা অসুস্থবোধ করেন। তবে সোমবার সকালে তিনি সুস্থ্যবোধ করেন এবং ইউকে বিএনপির কিছু শীর্ষনেতাকে সঙ্গে নিয়ে ব্রিটিশ পার্লামেন্টে যান। সেখানে অতিথিদের সঙ্গে কফি পানের সময় হঠাৎ করেই মাথা ঘুরে পড়ে যান মির্জা ফখরুল। সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্স এসে তাকে সেন্ট থমাস হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে দীর্ঘ পরীক্ষা-নিরীক্ষা শেষে লন্ডন সময় আনুমানিক ৭টার দিকে তাকে হোটেলে ফেরার অনুমতি দেন ডাক্তাররা।
তবে সোমবারের প্রচ- গরমের প্রভাবেও মির্জা ফখরুলের শরীর খারাপ হয়ে থাকতে পারে বলে ধারণা করছেন ডাক্তাররা। সোমবার লন্ডনের তাপমাত্রা ২৮ থেকে ৩০ ডিগ্রি সেলসিয়াস ছিল।
মির্জা ফখরুল এখন পুরোপুরি সুস্থ্য আছেন বলে জানিয়েছেন ইউকে বিএনপির সভাপতি এম মালেক। রবিবার ব্রিটিশ পার্লামেন্টে বাংলাদেশ বিষয়ক সেমিনারে মির্জা ফখরুল অংশ নিতে পারবেন বলেও আশা প্রকাশ করেন তিনি। উল্লেখ্য বৃটিশ পার্লামেন্টে বাংলাদেশ বিষয়ক একটি সেমিনারে যোগ দিতে ৪ সদস্যের একটি প্রতিনিধি দল নিয়ে শনিবার লন্ডনে এসে পৌঁছান মির্জা ফখরুল। এবিনিউজ
আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ