মঙ্গলবার,১২ই ডিসেম্বর, ২০১৭ ইং,২৮শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৮
ঝিনাইগাতীতে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত আজ ওয়ান প্লানেট শীর্ষ সম্মেলনে যোগ দিবেন প্রধানমন্ত্রী আজ ১৩ ডিসেম্বর লালপুর মুক্ত দিবস আনুশকার জন্য আংটি খুঁজতেই তিনমাস গেছে বিরাটের! জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল ৩০ ডিসেম্বর ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধের মামলায় জেল হাজতে যুবক খালেদা জিয়াকে গ্রেপ্তার-সংক্রান্ত প্রতিবেদন দাখিলের নতুন দিন

লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ওসি মো: লোকমান হোসেনকে সম্মাননা প্রদান

1 year ago , বিভাগ : বরিশাল,

fb_img_1474647174216

ওয়াছীঊদ্দিন,লক্ষ্মীপুর প্রতিনিধিঃ-

লক্ষ্মীপুরের জেলার রায়পুর থানার ওসি মোহাম্মদ লোকমান হোসনকে জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন।

পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে জেলা পুলিশের মাসিক আইন শৃঙ্খলা বিষয়ক আলোচনা সভায় অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার এবং ডাকাতি ও ছিনতাই নিয়ন্ত্রনসহ সার্বিক পারফরমেন্স রায়পুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ লোকমান হোসেনকে লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে অর্থ পুরস্কার ও সার্টিফিকেট প্রদান করেন পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন।

ওসি লোকমান সম্পর্কে সাধারন মানুষের কাছে জানতে চাইলে তারা জানান,আমাদের ওসি সাহেব অনেক ভালো মানুষ,তিনি আছেন বলেই আমরা শান্তিতে,নিরাপদে চলা-ফেরা করতে পারি। তারা আরো বলেন, তিনি রায়পুর থেকে মাদক,সন্তাস,চাঁদাবাজি,চুরি-ডাকাতি সহ সকল প্রকার অপরাধ-অপকর্মের ব্যাপারে অটল।

ওসি লোকমান হোসেন সাথে ব্যাক্তিগত সাক্ষাৎকারে তিনি বলেন,আমার এই সম্মাননা শুধু আমার একার নয়। এই সম্মাননা রায়পুর বাসীর, সকল পুলিশ বাহিনীর।
তিনি ধন্যবাদ জানা, লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার আ স ম মাহাতাব ঊদ্দিনকে তাকে কাজের উৎসাহ দেওয়ার জন্য এবং তাকে সহযোগীতা করার জন্য তার সকল সহকর্মীদের এবং সকল চেয়ারম্যান-মেম্বারদের। এবং তিনি আগামী দিনে আরো ভালো কাজ করার জন্য সবার কাছে দোয়া চান।

এ সময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সার্কেল) খন্দকার গোলাম শাহনেওয়াজ ও সকল থানার অফিসার ইনচার্জসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আপনার মতামত লিখুন

বরিশাল বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ