রবিবার,২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫৭
৩ দফা দাবিতে পার্বতীপুরে স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়নের সমাবেশ শান্তিপূর্ণ কর্মসূচিতে বিনা উসকানিতে হামলা: ফখরুল বানসালির সঙ্গে কাজ করতে চান না সোনম নিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মানিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মা স্পেনে গার্দিওলার বিমানে তল্লাশি! ‘আমি ডাক্তার নই, তবে নেইমার অসুস্থ’ সোমালিয়ায় আত্মঘাতী গাড়িবোমা হামলায় নিহত ১৮

লক্ষ্মীপুরে ট্রলি ও অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ৩

লক্ষ্মীপুর, ১৭ জানুয়ারি : লক্ষ্মীপুরের কমলনগরে ট্র্যাক্টর ট্রলি ও অটোরিকশা সংঘর্ষের পর পুকুরে পড়ে গিয়ে শিশু ও নারীসহ তিনজন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও তিনজন। কমলনগর থানার ওসি গকুল চন্দ্র বিশ্বাস জানান, বুধবার দুপুরে ফজুমিয়ারহাট-করুনানগর সড়কের মোহাম্মদিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মো. হারুন (৬০), স্থানীয় আন্ডারচরের আলাউদ্দিনের মেয়ে রিংকু আক্তার (৪) ও একই এলাকার আমেনা বেগম (৪৮)। আহতদের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ওসি জানান, জ্বালানি কাট বোঝাই একটি ট্র্যাক্টর ট্রলি ও যাত্রী বহনকারী ব্যাটারিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয় এবং ওই দুটি গাড়ি রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। “ঘটনাস্থলেই রিংকু ও হারুন নিহত হন; আহত হন চার জন। লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক আমেনাকে মৃত ঘোষণা করেন।” লাশ তিনটি লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস সদর ইউনিটের ইনচার্জ আসাদুজ্জামান জানান, এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার অভিযান চালিয়েছে।
আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ