শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৩২
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

লক্ষ্মীপুরে ট্রলি ও অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ৩

লক্ষ্মীপুর, ১৭ জানুয়ারি : লক্ষ্মীপুরের কমলনগরে ট্র্যাক্টর ট্রলি ও অটোরিকশা সংঘর্ষের পর পুকুরে পড়ে গিয়ে শিশু ও নারীসহ তিনজন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও তিনজন। কমলনগর থানার ওসি গকুল চন্দ্র বিশ্বাস জানান, বুধবার দুপুরে ফজুমিয়ারহাট-করুনানগর সড়কের মোহাম্মদিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মো. হারুন (৬০), স্থানীয় আন্ডারচরের আলাউদ্দিনের মেয়ে রিংকু আক্তার (৪) ও একই এলাকার আমেনা বেগম (৪৮)। আহতদের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ওসি জানান, জ্বালানি কাট বোঝাই একটি ট্র্যাক্টর ট্রলি ও যাত্রী বহনকারী ব্যাটারিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয় এবং ওই দুটি গাড়ি রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। “ঘটনাস্থলেই রিংকু ও হারুন নিহত হন; আহত হন চার জন। লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক আমেনাকে মৃত ঘোষণা করেন।” লাশ তিনটি লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস সদর ইউনিটের ইনচার্জ আসাদুজ্জামান জানান, এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার অভিযান চালিয়েছে।
আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ