মঙ্গলবার-২৩শে এপ্রিল, ২০১৯ ইং-১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৮
সন্ত্রাসীর জিম্মিদশা থেকে মুক্তি পেতে দুইদিন ধরে ব্যবসায়ীদের দোকানপাট বন্ধ।। বর্তমান ১০০ শয্যার জনবল সংকট ৪৮ জন। চিকিৎসা সেবা ব্যাহত, ৩২ কোটি টাকা ব্যয়ে ২৫০ শয্যা বিশিষ্ট লালমনিরহাট সদর হাসপাতালের কাজ এগিয়ে চলছে। “জলঢাকা উপজেলা চেয়ারম্যান পদের নির্বাচন ৫ মে” সালের নির্বাচন ছিল অশুভ আতাতের ফসল, যা কারো জন্যই কল্যান বয়ে আনবে না- বদিউল আলম মজুমদার এক্সিকিউটিভ পদে ক্যারিয়ার গড়ুন জায়ান্ট গ্রুপে এক্সিকিউটিভ পদে নিয়োগ দেবে নভোএয়ার সারা দেশে নিয়োগ দেবে প্রাণ গ্রুপ

লক্ষ্মীপুরে ক্ষতিকর রং দিয়ে জন্মদিনের কেক তৈরি : ১লাখ টাকা জরিমানা

download
মু.ওয়াছীঊদ্দিন,লক্ষ্মীপুর প্রতিনিধিঃ- লক্ষ্মীপুরে অস্বাস্থ্যকর পরিবেশ, কৃত্রিম রং ও ক্ষতিকর উপাদান ব্যবহার করে জন্মদিনের কেক তৈরির অভিযোগে জুয়েল নামের এক কেক তৈরিকারককে ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
বুধবার (১৪ ডিসেম্বর)  বিকেলে পৌর শহরের সোনালী কলোনী এলাকার ওই কেক কারখানায় ভ্রাম্যমান আদালত বসিয়ে এ জরিমানা প্রদান করেন সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুজ্জামান।
জরিমানাকৃত জুয়েল নোয়াখালী জেলার বেগমগঞ্জের সোনাপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। সে দীর্ঘদিন অস্বাস্থ্য পরিবেশে কেক তৈরি করে আসছে বলেও অভিযোগ রয়েছে।
উপজেলা পরিষদ সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে শহরের সোনালী কলোনী এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে কেক তৈরি ও কেক তৈরিতে মানুষের স্বাস্থ্যের জন্য ক্ষতিকর কৃত্রিম রং ও অন্যান্য ক্ষতিকর উপাদান ব্যবহার করছে। এমন অভিযোগে ওই কেক তৈরির কারখানা অভিযান চালায় ইউএনও। এ সময় ২০০৯ সালের ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী কেক তৈরিকারক জুয়েলকে ১লাখ টাকা জরিমানা করা হয়।
লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্তকর্তা ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট মোঃ নুরুজ্জামান রাতে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ