বুধবার,১৮ই জানুয়ারি, ২০১৭ ইং,৫ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০৭
পার্বতীপুরে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ নিরোধ বিষয়ক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ‘পোশাকশিল্পে কর্মপরিবেশ নিশ্চিত করতে সরকার দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ’ পার্বতীপুরে ওপেন হাউজ-ডে ঠাকুরগাঁওয়ে এক ব্যক্তিকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড পটিয়া বাইপাস সড়ক নির্মাণ কাজ পরিদর্শনে এমপি সামশুল হক কোচিং থেকে অবসর নিলেন লুই ফন খাল ফের নাপোলিতে ফিরছেন মারাডোনা

র‌্যাম্প মডেল নুসরাত ফারিয়া

nushrat_39653মুক্তিনিউজ24.কম ডেস্ক: সময়ের আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার চলচ্চিত্রে অভিষেকের আগে র‌্যাম্পের মঞ্চে মডেল হিসেবে কাজ করলেও এতদিন তাকে বড় পর্দার কাজ নিয়েই বেশি ব্যস্ত থাকতে দেখা গেছে। এ পর্যন্ত তার অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে। তবে তিন বছর পর গত শনিবার রাতে ঢাকার রেডিসন ব্লু-ওয়াটার গার্ডেন হোটেলের গ্র্যান্ড বলরুমে ক্যাটওয়াক করেছেন তিনি। চুলের যতেœর পণ্য সানসিল্কের নতুন চারটি মোড়ক ও অনলাইন প্ল্যাটফর্ম ‘অল থিংস হেয়ার’-এর আনুষ্ঠানিক যাত্রার জমকালো আয়োজনে র‌্যাম্পের মঞ্চ মাতান তিনি। এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, তিন বছর পর আবারও র‌্যাম্পের মঞ্চে হাঁটলাম। শোস্টপার হিসেবে কাজ করার অনুভূতি সত্যিই অন্য রকম। আর সানসিল্কের মতো বিশ্বসেরা ব্র্যান্ডের ব্ল্যাক শাইনের নতুন মোড়ক লঞ্চিং অনুষ্ঠান। তাই কাজটা করতে রাজি হলাম। এই শোতে আমার পরা কালো গাউনের পোশাকটি ডিজাইন করেছেন জাহিন খান। সামনে আরেকটি পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হবো। সেটা শিগগিরই সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে।
এদিকে ফারিয়া আসছে ডিসেম্বরে শামিম আহমেদ রনির ‘ধেততেরিকি’ নামে নতুন ছবির কাজ শুরু করবেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন আরিফিন শুভ। সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে এ ছবিটি নিয়ে তার একটি চুক্তি সম্পন্ন হয়েছে। উল্লেখ্য, মডেলিং ও উপস্থাপনার পর গত বছর ‘আশিকি’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় নুসরাত ফারিয়ার। এ বছর তার অভিনীত ‘হিরো ৪২০’ ও ‘বাদশা-দ্য ডন’ ছবি দুটি সবশেষ মুক্তি পায়। সম্প্রতি জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘প্রেমী ও প্রেমী’ ছবিরও কাজ শেষ করেছেন। আরিফিন শুভর বিপরীতে অভিনয় করা তার এ ছবিটি শিগগিরই মুক্তি পাবে।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: