রবিবার,১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং,২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১:২২
নেতা নয়, সেবক হতে চাই: শেখ তন্ময় ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের শেরে-বাংলা পদক লাভ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু মুক্তিযোদ্ধাদের জন্য কলমাকান্দা ইউএনও’র অনন্য নজির জাতীয় স্মৃতিসৌধ প্রস্তুত, থাকবে চার স্তরের নিরাপত্তা বলয় ক্রিকেটে জয়ের ধারা অব্যাহত রাখার আশাবাদ প্রধানমন্ত্রীর

রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে আইওএম

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশকে সব ধরনের সহায়তা দেয়ার কথা জানিয়েছেন, আন্তর্জাতিক অভিবাসন সংস্থা- আইওএম এর মহাপরিচালক।

সোমবার (১৬ জুলাই) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাতে এ কথা জানান তিনি।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে বিশ্বব্যাপী অভিবাসন সমস্যার বিভিন্ন দিক নিয়ে কথা বলেন আইওএম এর মহাপরিচালক উইলিয়াম ল্যাসি সুইং।

বেলা ১২টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় রোহিঙ্গা সংকট সমাধানে সবধরনের সহায়তা নিয়ে বাংলাদেশের পাশে থাকার কথা জানান আইওএম প্রধান। পরে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন মিয়ানমারে নিযুক্ত জাতিসংঘ মহাসচিবের বিশেষ দূত ক্রিস্টিন শ্রেণ বার্গনার।

মিয়ানমার থেকে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের ফেরাতে জাতিসংঘ বাংলাদেশের পাশে থাকবে বলে প্রধানমন্ত্রীকে জানান তিনি। সৌজন্য সাক্ষাতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ